• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

টাঙ্গাইলে অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ জুলাই ২০২৩  

টাঙ্গাইলের মধুপুর উপজেলার চাঞ্চল্যকর অপহরণ ও গণধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামী আ: রহিম (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব।

৪ জুলাই মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদর থানার বারুয়া বাজার এলাকায় ৩ জুলাই রাতে র‌্যারে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামী মো: রহিমকে গ্রেফতার করা হয়। রহিম জামালপুর জেলার কটার বাড়ি গ্রামের মৃত আ: সামাদের ছেলে।

র‌্যাব আরো জানায়, এই মামলার ভিকটিম জোসনা বেগম তার স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ৮ বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তারপর ভিকটিম সন্তান নিয়ে তার বাবার বাড়ির পাশে জমি ক্রয় করে সেখানে বসবাস করে আসছিলো। এ মামলার আসামী রহিম প্রতিবেশী চাচাতো ভাই হওয়ার সুযোগে ভিকটিমের বাড়িতে মাঝে মধ্যে যাতায়াত করতো। রহিমের পরিবারের লোকজন কর্মসূত্রে ঢাকায় বসবাস করতো। কিন্তু রহিম তার পরিবারে সুখী ছিলো না বলে আরেকটি বিয়ে করার কথা জানায়। পরে চলতি বছরের ২২ জুন রহিম তার পাত্রী দেখার কথা বলে ভিকটিমকে নিয়ে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা চেচুয়া বাজার এলাকায় অপর আসামী শফিকুল ইসলামের বাড়িতে যায়। সেখানে বিকেলের খাবার খেয়ে তিন নম্বর আসামীর ভ্যান গাড়িতে করে পাত্রী দেখতে বের হয়। পথিমধ্যে নির্জন জায়গা ও অন্ধাকার হওয়ায় ভিকটিমের সন্দেহ হয়। এসময় তাদের সাথে বাকবিতন্ডা শুরু হয়। পরে দুই নম্বর আসামীর কাছে থাকা গামছা দিয়ে ভিকটিমের হাত-পা ও মুখ বেধেঁ রাতের বেলায় মধুপুর উপজেলার দোখলা বন বিভাগের ইয়াদালীচালা এলাকায় বনের ভিতরে স্থানীয় লতিফ মিয়ার টং মেশিন ঘরের ভিতরে রহিমসহ আনান্য আসামীরা ভিকটিমকে জোরপূর্বক পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। পরে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে দুই নম্বর আসামী শফিকুল তার দুসর্ম্পকের এক আত্মীয়কে জানায়। পরে সে এসে ভিকটিমকে উদ্ধার করে। এসময় ধর্ষণের বিষয়ে কাউকে কিছু জানালে তাকে হত্যার করার ভয় দেখিয়ে কৌশলে তারা পালিয়ে যায়। পরে ভিকটিম গত ২৬ জুন বাদী হয়ে মধুপুর থানায় অপরহরণ ও ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিলো।

এ ঘটনায় গ্রেফতারকৃত রহিমকে মধুপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানিয়েছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল