• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে দেড় লক্ষাধিক আনসার-ভিডিপি মোতায়েন সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ৭০ শতাংশ প্রার্থী ব্যবসায়ী: টিআইবি সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মুন্সীগঞ্জে সমাবেশ

নাগরপুরে হিমুর পক্ষে প্রচারণায় উপজেলা ছাত্রলীগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ জুন ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন যাবত সক্রিয়ভাবে মাঠে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য, টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি তারেক শামস্ খান হিমু। তিনি দীর্ঘ ২৬ বছর যাবৎ সরাসরি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দলীয় আন্দোলন  সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ ছিলো।

জনপ্রিয়তার সর্বোচ্চ শিখরে থাকা আ’লীগ নেতা হিমু’র ডাকে সারা দিয়ে  মঙ্গলবার তার পক্ষে নাগরপুর উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসবমুখর পরিবেশে  নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের পুরাতন বাজার, দুপুরিয়া তে রাস্তা বাস স্ট্যান্ড, হাট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে উপস্থিত স্থানীয় জনগণের উদ্দেশ্যে আওয়ামী সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে। পাশাপাশি “ভোটের দিন ভোট কেন্দ্রে যান, আর ভোটটা যেন পায় আপনার এলাকার সন্তান” এই স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ ও বিভিন্ন স্থানে স্থাপন করা হয়।


নাগরপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ এর নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে এক বিশাল র‍্যালী অনুষ্ঠিত হয়।

উক্ত প্রচারণায় স্হানীয় আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় জনগণ এবং বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী একযোগে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এতে করে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে

এ বিষয়ে  তারেক শামস্ হিমু সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকার সারা দেশব্যাপী ব্যাপক উন্নয়নের কথা তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমাদের এই ধারাবাহিক প্রচারণা যা আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার লক্ষ্যে জনমত সৃষ্টি করাই হচ্ছে এই প্রচারণার মূল উদ্দেশ্য।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল