• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬বিভাগীয় নর্থ ক্রিকেটে টাঙ্গাইল চ্যাম্পিয়ন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

বয়স ভিত্তিক পর্যায়ে টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৪ ক্রিকেট দল চ্যাম্পিয়নের পর তাদের সিনিয়র অনুর্ধ্ব-১৬ ক্রিকেট এবার ধারাবাহিকতা বজায় রেখে চ্যাম্পিয়ন হয়েছে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ফাইনালে টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দল ৯ উইকেটে গাজীপুর জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে গাজীপুর জেলা টসে জয়লাভ করে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। গাজীপুর জেলা ক্রিকেট দল ৩২ ওভার ৪ বলে ১০ উইকেট হারিয়ে ৬৮ রান করে। দলের পক্ষে সোয়েব হাসান সর্বোচ্চ ২০ রান করে।
বিজয়ী টাঙ্গাইল জেলা দলের পক্ষে জারিফ ৭ ওভার বোলিং করে ৪টি মেডেনসহ ১০ রানের বিনিময়ে ৬টি উইকেট দখল করেছে। জবাবে টাঙ্গাইল জেলা ক্রিকেট দল ১৮ ওভার ১ বলে ফাইয়াজ আহমেদের ১টি উইকেট হারিয়ে জয়সূচক ৬৯ রান করে জয়লাভ করে ঢাকা বিভাগীয় নর্থ চ্যাম্পিয়ন হয়েছে।
দলের পক্ষে মাহিন সর্বোচ্চ অপরাজিত ৩৮ ও আবিদ অপরাজিত ২৩ রান করে। টাঙ্গাইল জেলার দলের জারিফ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলা শেষে শেরপুর জেলার জেলা প্রশাসক সাহেলা আক্তার বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরন করেন। শেরপুর জেলার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি মাঠে আয়োজিত এই টুর্নামেন্টে ঢাকা বিভাগের ৯টি জেলা ইয়ং টাইগার্স টুর্নামের্ন্টে অংশগ্রহন করে।
টাঙ্গাইল জেলা গ্রুপ পর্যায়ে নেত্রকোনা জেলা, শেরপুর জেলা ও গাজীপুর জেলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে এবং সেমিফাইনালে জামালপুর জেলা ক্রিকেট দলকে ৮৪ রানে পরাজিত করে ফাইনালে উঠে। টাঙ্গাইল জেলা অনুর্দ্ধ-১৬ ক্রিকেট ঢাকা বিভাগী নর্থে ৪ বার চ্যাম্পিয়ন এবং ১ বার রানার্সআপ হয়েছে।
টাঙ্গাইল জেলা ক্রিকেট দলের ক্রিকেট খেলোয়াড় হলোঃ সামিউল আলম(অধিনায়ক), ফাইয়াজ আহমেদ, মাহিন,আমির হামজা, ইমরুল হাসান, সাবিবুর রহমান, নাঈম, রাদিল, মুন্তাসির ও জারিফ। কোচ আরাফাত রহমান এবং ম্যানেজার জহিরুল ইসলাম সম্রাট।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল