• বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

সখীপুরে থিনারের ড্রাম বিস্ফোরণে নিহত ১ আহত ৩

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২  

টাঙ্গাইলের সখীপুরে ‘এসএম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ’এ থিনারের ড্রাম জালাই করার সময় ইয়াকুব আলী(৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার বিকেল পৌনে চারটার দিকে সখীপুর বাজারের এতিমখানা রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী উপলোর বহেড়াতৈল ইউনিয়নের বগা প্রতিমা গ্রামের তাহের আলীর ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছ। এসময় সবুজ,রাজ্জাক ও আতিক নামের আরো তিনজন গুরুতর আহত হয়। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়,সখীপুর বাজারের ঢাকা রোডের ‘দুই ভাই গøাস হাউজ এন্ড হার্ডওয়্যার’ নামের একটি দোকানের থিনারের ড্রামের মুখ খুলতে না পেরে এতিমখানা রোডের এসএম ইঞ্জিনিয়ারিং ওর্য়াকসপে নিয়ে যায়। সেখানে থিনার ভর্তি ড্রামে জালাই করার সময় ড্রামে আগুন ধরে গিয়ে বিস্ফোরিত হয়। এসময় ওয়েল্ডিং মিস্ত্রি ইয়াকুবের শরীরে আগুন ধরে যায় এবং সে ঘটনা স্থলেই মারা যায়। আহত হয় ওই ওয়ার্কসপের কর্মচারী সবুজ, দুই ভাই গøাস হাউজ এন্ড হার্ডওয়্যার নামের দোকানের মালিক আতিকুল ইসলাম(আতিক) ও কর্মচারী রাজ্জাক। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সখীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো.রোবহান আলী বলেন,আমরা গিয়ে দেখি লাশ রাস্তায় পড়ে আছে। লাশ আমাদের বডি ব্যাগে রেখে পুলিশে খবর দেই। আমরা পুলিশের কাছে লাশ হস্তান্তর করে চলে আসি। আগুন নিবানোর মত কোন ব্যবস্থা ওই ওয়ার্কশপে ছিল না বলেও তিনি জানান।
সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তÍুতি চলছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল