• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে কিন্ডারগার্টেন সমিতির বৃত্তি পরীক্ষা-২২ অনুষ্ঠিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

মহামারী করোনার অমঙ্গল কাটিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষা’২২ আজ সকাল ১০ ঘটিকার সময় নাগরপুর সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে।

ভোর হতেই নাগরপুর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ক্ষুদে শিক্ষার্থীরা অভিভাবক সহ পরীক্ষায় ব্যবহৃত প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে কেন্দ্রে উপস্থিত হতে থাকে। প্রত্যেকটি ছাত্রছাত্রী এবং অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।


পরীক্ষা শুরু হওয়ার পূর্বে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সম্মানিত সভাপতি মীর ওবায়েদ হোসেন এর সভাপতিত্বে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি ও বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলার শাখার সম্মানিত সাধারণ সম্পাদক, তরুণ শিক্ষক নেতা, সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা গোলাম (এম.এস.এস- রাষ্ট্রবিজ্ঞান) এর সঞ্চালনায় উপস্থিত পরীক্ষার্থী, অভিভাবক এবং যারা কক্ষ পরিদর্শক তাদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত আলোচনা হয়।


এ সময় আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির উপদেষ্টা মোঃ আমজাদুল ইসলাম আমজাদ, সহ-সভাপতি আসাদুজ্জামান মুকুল, যুগ্মসাধারণ সম্পাদক আফতাব উদ্দিন আপন, সাংগঠনিক সম্পাদক মোঃ মানিক হোসেন, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধক্ষ মো: আজিম হোসেন এবং নাগরপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান যদুনাথ কিন্ডারগার্টেন এর সম্মানিত অধ্যক্ষ আরিফিনা আক্তার মিতু সহ সমিতির অন্তর্ভুক্ত সকল কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক বৃন্দ।


এ সময় নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মোঃ গোলাম মোস্তফা গোলাম সকলের উদ্দেশ্যে বলেন- মহামারী করোনার পর আমরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি কর্তৃক আজকের এই বৃত্তি পরীক্ষা নিতে যাচ্ছি। বিশেষভাবে উল্লেখ করছি, রেকর্ড পরিমাণ পরীক্ষার্থী নিয়ে আমরা এই বৃত্তি পরীক্ষা অংশগ্রহণ করছি এবং অত্যন্ত সুষ্ঠুভাবে ও নিরাপত্তার সহিত পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।


আমি বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম সবুজ স্যার কে। তিনি আমাদের আজকের এই পরীক্ষার কেন্দ্রের ব্যবস্থা করে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন

আমি আরো ধন্যবাদ জানাচ্ছি নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও নাগরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: কুদরত আলী ভাইকে। যিনি আমাদেরকে নিরাপত্তার বিষয়ে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন।

সেই সাথে আমি সকল সম্মানিত অভিভাবক ও সকল কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং ছাত্র-ছাত্রীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যারা আজকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে এই পরীক্ষাকে সুন্দর ও সাফল্যমন্ডিত করে তোলার চেষ্টা করেছেন।

এরপরে নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি মীর ওবায়েদ স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মীর ওবায়েদ হোসেন উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সংক্ষিপ্ত আলোচনা পর্বটি শেষ করেন।

এরপর সকাল দশটা হতে দুপুর বারোটা পর্যন্ত অত্যন্ত সুন্দর ও সুশৃংখলভাবে উক্ত বৃত্তি পরীক্ষাটি অনুষ্ঠিত হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল