• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বাসাইলের কাউলজানি ইউনিয়ন আ’লীগের সম্মেলন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তৃণমূল নেতাকর্মীদের উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ জুলাই) বিকাল তিনটায় নওশেরীয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন আয়োজন করা হয়।
 
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম।
 
সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউজ। সম্মেলনের প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা রাজিক।
 
অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুভাষ চন্দ্র সাহা, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদার, বাসাইল-সখিপুরের সাবেক সংসদ সদস্য ও সখিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনুপম শাহজাহান জয়,
 
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্যের সহধর্মিনী কহিনুর জোয়াহের, বাসাইল থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, কাউলজানি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল গনি হাবিব, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি একে আজাদ খানশুর, সহ-সভাপতি আবু হানিফ মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বাসাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল, কাশিল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির খানসহ কাউলজানি ইউনিয়নের কাউন্সিলর ডেলিগেটসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মী বৃন্দ।

এদিন সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে চারজন সভাপতি ও ৭ জন সাধারন সম্পাদক পদে প্রার্থী হন। এদের মধ্যে নজরুল ইসলামকে সভাপতি ও রুবেল খান মিঠুকে সাধারন সম্পাদক করে পরবর্তী তিন বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল