• বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চলতি মাসেই মালয়েশিয়ায় কর্মী পাঠাতে কাজ করছে সরকার দিনাজপুরের ফুলবাড়ীতে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহ শুরু পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণের ওপর গুরুত্বারোপ সকলের চেষ্টায় বিচার বিভাগ স্মার্ট অনুসরণীয় দৃষ্টান্ত হয়ে উঠবে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি ঘাটাইলে পা‌নিতে ডুবে ৯ বছর বয়সী শিশুর মৃত্যু সখীপুরে সাংবাদিককে হত্যার হুমকি বিএনপি নেতার আগামী জুলাই শুরু হচ্ছে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরি কার্যক্রম ইনোভেশন শোকেসিং’র মাধ্যমে কৃষকেরা উপকৃত হবেন : কৃষিমন্ত্রী বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট পরিদর্শনে আর্জেন্টিনার রাষ্ট্রদূত

ঘাটাইলে নবাগত ইউএনও মুনিয়া চৌধুরীর যোগদান

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ মার্চ ২০২২  

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নতুন নিয়োগ পেয়েছেন মুনিয়া চৌধুরী। রোববার (৬ মার্চ) তিনি বিদায়ী ইউএনও মো. সোহাগ হোসেনের স্থলাভিষিক্ত হন। মুনিয়া চৌধুরী ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার। 

মুনিয়া চৌধুরীর স্বামী আশরাফ সাদেক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক। তাঁর বাবা সাবেক সচিব চৌধুরী বাবুল হাসান এবং মা শাহীনা চৌধুরী একজন গৃহিণী। মুনিয়া চৌধুরীরা তিন বোন এক ভাই। 

 ৩৪ তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে প্রথম হয়েছিলেন মুনিয়া চৌধুরী। ২৭৯ জনের মধ্যে তিনি প্রথম হন। মুনিয়া চৌধুরী ২০০৮ সালে এইচএসসির পর সেকেন্ড লেফটেন্যান্ট হিসেবে বাংলাদেশ নৌবাহিনীতে যোগ দিয়ে ব্যক্তিগত কারণে ১০ দিনের মাথায় চলে আসেন। ওই বছরই তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে ভর্তি হন। সেখান থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন। 

গত রোববার সন্ধ্যায় তিনি বিদায়ী ইউএনও মো. সোহাগ হোসেনের কাছে থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম লেবু ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল