• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

টাঙ্গাইলে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান এমপিকে খানকে সংবর্ধনা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ মার্চ ২০২২  

টাঙ্গাইলে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সভাপতি হওয়ায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব রিসোর্টে তাকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানান, ভূঞাপুর উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি ও নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল করিম মেম্বার।

শনিবার (৫ মার্চ) দুপুরে ঢাকাপ্রকাশ-কে তিনি এ বিষয়টি নিশ্চিত করে করিম মেম্বার বলেন, ‘শুক্রবার বিকেলে তার মেয়ে ঐশী খান ও জামাতা টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য ছোট মনিরকে দেখতে আসেন টাঙ্গাইল পৌর শহরের পূর্ব আদালতপাড়া বাসায়’।

আরও বলেন, ‘এরপর ওইদিন রাতে ছোট মনির এমপিকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু সেতু সেতু রিসোর্টে স্ব-পরিবার নিয়ে ঘুরতে আসেন তিনি। এরআগে জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন’।

বঙ্গবন্ধু সেতু রিসোর্ট অন্যান্যদের মধ্যে তাকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান- নিকরাইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক নয়ন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর সম্পাদক স্বাধীন সরকার ও সম্পাদক স্বাধীন সরকারসহ উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা।
 
প্রসঙ্গত প্রকাশ, গত ১৭ জানুয়ারি রাজধানীর ধানমন্ডি কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে বিয়ের কাবিন সম্পন্ন হয়। সেদিন রাতে জাতীয় সংসদের এলডি হল প্রাঙ্গণে গায়ে হলুদের আয়োজন করা হয়।

এরপর ১৯ জানুয়ারি রাতে ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে কন্যা সম্প্রদান করেন সাবেক মন্ত্রী শাজাহান খান।

২৯ বছরের ঐশী খান লন্ডন থেকে বিবিএ পাশ করেছেন। মেয়ে ঐশী ছাড়াও শাজাহান খানের আরও দুই ছেলে রয়েছে। সাবেক এ মন্ত্রীর একমাত্র মেয়ের সাথে এমপি ছোট মনিরের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল