• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

শিশুদের কথা বলতে সংসদে যাচ্ছে টাঙ্গাইলের শেখ নাসির

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

টাঙ্গাইলের বঞ্চিত শিশুদের অধিকার, বৈষম্য আর তাদের দাবি দাওয়া তুলে ধরতে টাঙ্গাইল-০৭ আসন থেকে বাংলাদেশ প্রজন্ম সংসদের প্রথম অধিবেশনে যোগ দিচ্ছে শিশু সাংবাদিক শেখ নাসির উদ্দিন।

ইউনিসেফের বাংলাদেশ প্রজন্ম সংসদের প্রথম অধিবেশন ২৩ জানুয়ারি বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনের সংসদ সদস্যে ক্লাবে অনুষ্ঠিত হবে।

মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের গোড়ান গ্রামের শেখ সোবানের ছেলে শেখ নাসির উদ্দিন। উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের এই শিক্ষার্থী পড়াশোনার পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের শিশুদের বিভাগ হ্যালোতে তিন বছর যাবৎ লেখালেখি ও সমাজ সচেতনতা মূলক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত। সাংবাদিকতার সুবাদে টাঙ্গাইল চষে বেড়ানো এই শিশু সাংবাদিক ২০১৭ সালে সাউথ এশিয়া এডাপ্ট রিজিওনাল মিটিং নেপালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। তেমন উল্লেখ্যযোগ্য সফলতা না থাকলেও স্বপ্ন দেখেন সুন্দর আগামীর আর দেশের উন্নয়নে কাজ করার।

ক্ষুদে এই গণমাধ্যমকর্মী বলে,’ আমার স্বপ্ন আকাশ ছোঁয়ার আর মানুষের ভালবাসা পেলে ঠিক একদিন আমি আকাশ ছোঁতে পারব। যেসব মানুষের কথা কেউ নীতিনির্ধারণী লেভেল পর্যন্ত পৌছায় না আমি সেইসব মানুষের কথা নীতিনির্ধারণী লেভেলে পৌঁছাতে চাই। আমার কলম মজলুম আর দিনমজুরের দুঃখ তোলে ধরার জন্য। আমার সব স্বপ্ন সাংবাদিকতা পেশাকে ঘিরে। এই প্রোগ্রামে টাঙ্গাইলের শিশুদের যত সমস্যা আছে তা তুলে ধরতেই অধিবেশনে যোগ দিচ্ছি ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল