• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
মানসিক ভারসাম্যহীন নারীর ঠাঁই হলো সরকারি আশ্রয় কেন্দ্রে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ঠ গ্রাহক জাল নোট তৈরির সরঞ্জাম ও জাল টাকাসহ ৩ জন গ্রেফতার ভোরে বিকট শব্দে চালকলে বয়লার বিস্ফোরণ: প্রাণ গেল শ্রমিকের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০ গাজীপুরে পেশাগত অধিকার ও নিরাপত্তা বিষয়ে জিইউজের আলোচনা সভা বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজনে বৃদ্ধাশ্রম বাড়ছে : সমাজকল্যাণ মন্ত্রী তীব্র দাবদাহে শ্রমজীবী মানুষের মাঝে তমা ফাউন্ডেশনের খাবার পানি খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির কাশিয়ানীতে শ্মশানের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

অভিনেত্রী শাবনাজ-মৌয়ের মা মারা গেছেন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২৩  

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনাজ ও টিভি অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌয়ের মা মারা গেছেন। শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ১টা ৩৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আঞ্জুমান নাহার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।
শাবনাজের বর চিত্রনায়ক নাঈম বলেন, আমার শাশুড়ি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া-আসার মধ্যে থাকতে হতো। মূলত হার্টের সমস্যা ছিল সবচেয়ে বেশি। হার্ট একদম দুর্বল হয়ে গিয়েছিল। বয়স বেশি হওয়ায় চেষ্টা করেও পেসমেকার লাগানো যাচ্ছিল না। গত ১০ দিন ধরে হাসপাতালেই ভর্তি ছিলেন তিনি। আজ আমাদের ছেড়ে চলে গেলেন। আমরা অভিভাবক হারালাম। এটুকুই বলব, তিনি ভালো মনের মানুষ ছিলেন।

আঞ্জুমান নাহারের জন্ম বরিশালে। দীর্ঘদিন ধরে সামাজিক কাজের সঙ্গে জড়িত ছিলেন তিনি। তার স্বামী এস এম হ‌ুমায়ূন তিতাস গ্যাসের উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন। তিনি নাট্যচক্রের আজীবন সদস্য ছিলেন।

আঞ্জুমান নাহারের তিন কন্যা। সবার বড় শাবনাজ, মেজ সোনিয়া, ছোট মৌ। শাবনাজ-মৌ অভিনয়ের সঙ্গে জড়িত। তবে শাবনাজ অনেক আগে অভিনয় থেকে দূরে সরে গেছেন। কিন্তু মৌ এখনো নিয়মিত ছোট পর্দায় কাজ করছেন। মায়ের মত্যুতে তিন বোনই ভেঙে পড়েছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল