• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

‘পরীমণি’ সেজে পুরস্কার জিতল বিড়াল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ জুন ২০২৩  

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণিকে মডেল হিসেবে বা নায়িকা হিসেবে অনেক পুরস্কার পেতে দেখেছেন তবে কখনো কি দেখছেন বিড়ালকে ‘পরীমণি’ সেজে পুরস্কার পেতে?

হ্যাঁ, তেমন কিছুই ঘটেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়া বিড়ালের র‍্যাম্প শো ও ‘যেমন খুশি তেমন সাজাও’ প্রতিযোগিতায় পুরষ্কার জিতেছেন পরীমণি সাজা বিড়ালটি। 

শনিবার (৩ জুন) বেলা ১০টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে রাজশাহী বিশ্ববিদ্যালয় এগ্রিকালচারাল ক্লাব এ প্রতিযোগিতার আয়োজন করে।

অনুষ্ঠানে বিড়ালকে চিত্রনায়িকা পরীমণি রূপে উপস্থাপন করেন পদ্মা আবাসিক এলাকার রিদিতা। র‍্যাম্প শো-তে তার বিড়ালকে পরীমণি সাজিয়ে প্রদর্শন করা হয়েছে এবং পারফর্মেন্সের জন্য পুরস্কারও জিতেছেন তিনি।

রিদিতা বলেন, আমার বিড়াল খুবই শান্তশিষ্ট। তাকে আজকে পরীমণি সাজিয়ে এখানে প্রদর্শন করা হয়েছে। দারুণ পারফর্ম করেছে আমার বিড়াল। তার (বিড়াল) ভালো পারফর্মে পুরস্কার পেয়েছি আমি।

র‍্যাম্প শোতে অংশ নিতে বিড়ালগুলোকে বিভিন্ন আঙ্গিকে সাজিয়ে নিয়ে আসেন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা প্রতিযোগীরা।

চোখে সানগ্লাস, গায়ে শাড়ী পড়ানো, গলায় বিভিন্ন রংয়ের ফিতা, গায়ে দামি পোশাক, মাথায় টুপি, কোমরে বেল্ট, বিভিন্ন কসমেটিকস পড়ানো, মাথায় মুকুট পড়িয়ে বিভিন্ন সাজে সজ্জিত করে এ প্রতিযোগিতায় প্রদর্শন করতে দেখা যায় নিজের পছন্দের বিড়ালকে।

প্রতিযোগিতার আয়োজক রাজশাহী বিশ্ববিদ্যালয় এগ্রিকালচারাল ক্লাবের সভাপতি মো. জাকির হোসেন বলেন, আমরা রাজশাহীতে প্রথমবারের মতো পেট র‍্যাম্প শো আয়োজন করেছি। রাজশাহীতে যারা বিড়াল পোষে তাদের নিয়ে মিলনমেলার আয়োজন করাই আমাদের আসল উদ্দেশ্য ছিল। আমরা অংশগ্রহণকারী বিড়ালগুলোকে ফ্রি মেডিকেল চেক-আপ, ভ্যাকসিন ও ডিওয়ার্মিং মেডিসিন দিয়েছি। এ র‍্যাম্প শো’তে অংশগ্রহণকারী বিজয়ীদের আমরা ক্রেস্ট ও সনদ দিয়েছি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল