• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

১৩ বছর পর প্রকাশ পেল নায়ক-নায়িকার বিয়ে, এবার হবেন শ্যালিকার নায়ক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

ঢালিউডের এই চিত্রনায়ক-নায়িকার বিয়ে হয়েছিল আজ থেকে ১৩ বছর আগে। তাদের আট মাসের সন্তানও রয়েছে। অথচ এমন খবর এতদিন প্রকাশ্যেই আসেনি। এও কী সম্ভব?
২০১২ সালের ৩ ডিসেম্বর পারিবারিকভাবেই বিবাহবন্ধনে আবদ্ধ হন চিত্রনায়ক জয় চৌধুরী ও চিত্রনায়িকা রোমানা নীড়। তাদের আট মাস বয়সী ছেলের নাম রাধ সাহামাত চৌধুরী আজমান।

তবে এতদিন বিয়ের খবর কেন প্রকাশ্যে আনা হয়নি- এ প্রসঙ্গে জয় চৌধুরী বলেন, এতদিন কেউ জিজ্ঞেস করেনি বলে জানানো হয়নি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমাদের কমন সার্কেলের সবাই জানতেন, আমরা বিবাহিত। সবারই আমাদের বাসায় আসা-যাওয়া আছে।

তিনি আরো বলেন, রোমানা সম্পর্কে আমার খালাতো বোন। পারিবারিকভাবে আমাদের বিয়েটা হলেও ধুমধাম আয়োজনে সবাইকে জানানো হয়নি। এছাড়া ব্যক্তিগত বিষয় সামনে এলে অনেকেই অকারণে গসিপ করে, যা ব্যক্তিজীবনে প্রভাব ফেলে। আমি চাই না, আমার ব্যক্তিজীবন নিয়ে গসিপ হোক।

এদিকে প্রথমবারের মতো শ্যালিকা কাজী জারার (রোমানার ছোট বোন) নায়ক হয়ে পর্দায় আসছেন জয় চৌধুরী। দুলাভাই-শ্যালিকা জুটির প্রথম সিনেমা ‘শেষ কথা’। গত বুধবার (৮ ফেব্রুয়ারি) থেকে গাজীপুরের সিনেমাটির দৃশ্যধারণ শুরু হয়েছে। ভিন্নধারার মৌলিক গল্পের সিনেমাটি পরিচালনা করছেন মোহাম্মদ ইসলাম।

নির্মাতা জানান, আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত গাজীপুরে সিনেমাটির দৃশ্যধারণ চলবে। এরপর ঢাকায় আরো পাঁচ দিন শুটিং শেষে কক্সবাজার ও সিলেটে গানের শুটিং হবে।

অন্যদিকে জারা বলেন, জয় চৌধুরী সম্পর্কে আমার দুলাভাই হলেও বড় ভাইয়ের মতো। তিনি আমাকে খুব স্নেহ করেন। তার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমাদের মধ্যে বোঝাপড়ার জায়গাটাও বেশ চমৎকার। আমি মনে করি, তার সঙ্গে স্বাচ্ছন্দ্য নিয়েই কাজটি করতে পারব।

হাসতে হাসতে এই নবাগত নায়িকা বলেন, প্রথম সিনেমায় দুলাভাইয়ের নায়িকা হয়ে এক দিক থেকে ভালোই হয়েছে। অন্য নায়কের বিপরীতে হয়তো জড়তা কাজ করত। কিন্তু এখন আমার জন্য কাজটা সহজ হয়েছে। ক্যামেরার সামনে দাঁড়িয়ে সেটা টের পাচ্ছি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল