• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে দেড় লক্ষাধিক আনসার-ভিডিপি মোতায়েন সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ৭০ শতাংশ প্রার্থী ব্যবসায়ী: টিআইবি সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মুন্সীগঞ্জে সমাবেশ

উল্লাপাড়ায় ৪’শ গ্রাম গাঁজাসহ কলেজ শিক্ষার্থী গ্রেফতার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪’শ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা (১৯) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শাহীন উধুনিয়া দক্ষিণ পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং বরগুনা পলিটেকনিক কলেজের ছাত্র।

২১ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় উপজেলার উধুনিয়া বাজারের পুর্ব পাশ্বে সড়ক সেতু সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ীর দো’চালা টিনের ঘরের নিকট থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

উল্লাপাড়া মডেল থানার সহকারি উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, উল্লাপাড়া উপজেলার উধুনিয়া গ্রামের রফিকুল ইসলামের কলেজ পড়–য়া ছেলে শাহীন রেজা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। পুলিশ খবর পেয়ে সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় উধুনিয়া বাজারের পুর্ব পাশ্বে সড়ক সেতু সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ীর নিকটে গাঁজা বিক্রিরত অবস্থায় শাহীন রেজা নামের ওই কলেজ ছাত্রকে গ্রেফতার করে পুলিশ। পরে তার হাতে থাকা ব্যাগ ও শরীর তল্লাসী করে ৪’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রি সিন্ডিকেটের অন্যতম হোতা আবুল কালাম ও হাসান নামের অন্য দুই ব্যবসায়ী এ সময় পালিয়ে যায়। পুলিশ তাদের খুঁজছে। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি (তদন্ত) সেরাজুল ইসলাম জানান, ৪’শ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা ও তার অপর দুই সঙ্গীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শাহীনকে আদালতে প্রেরণ ও বাকীদের শীঘ্রই গ্রেফতার করা হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল