• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

গোপালগঞ্জে কাশিয়ানীর ৩৬টি স্কুল ও ৭টি ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৩  

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ৩৬ টি স্কুল ও ৭ টি ক্লাবে ক্রীড়া  সামগ্রী বিতরণ করা হয়েছে। সংরক্ষিত মহিলা আসনের এমপি নার্গিস রহমানের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।
সোমবার দুপুরে কাশিয়ানী উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নার্গিস রহমান এমপি।
কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, সাবেক চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. খোরশেদ আলমসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
পরে প্রধান অতিথি কাশিয়ানী উপজেলার ৩৬টি শিক্ষা প্রতিষ্ঠান ও ৭টি ক্লাবের প্রতিনিধির হাতে ফুটবল, ক্রিকেট সেট, কেরাম, দাবা সেটসহ ক্রীড়া সামগ্রী তুলে দেন।
প্রধান অতিথির বক্তব্যে সংরক্ষিত মহিলা আসনের এমপি নার্গিস রহমান বলেন, শিশু-কিশোরদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে। এতে তাদের দেহ মন সুস্থ থাকবে। হার্ট অ্যাটাক ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। তাদের মোবাইল আসক্তি কমে আসবে। তিনি  শিক্ষার্থীদের  স্বশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হওয়ার আহ্বান জানান। 
সভাপতির বক্তব্যে  মিলন সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ করার ঘোষণা দিয়েছেন। শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যৎ। তারাই সৃজনশীলতার স্বাক্ষর রেখে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। তাদের সেভাবে গড়ে তোলার জন্য তিনি শিক্ষক ও অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালনে অনুরোধ করেন।
কাশিয়ানী উপজেলা অফিসার্স ক্লাব, ওড়াকান্দি ক্লাব, ভাটিয়াপাড়া বিপ্লবী ক্লাব, অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাব, সাজাইল গোপীমোহন উচ্চ বিদ্যালয়,  কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়, কাশিয়ানী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়, পিঙ্গলিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা সহ ৪৩ টি স্কুল এবং ক্লাবে  এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহা বলেন, এমপি নার্গিস রহমানের অনুকূলে সরকারি বরাদ্দের টাকা থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল