• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

রৌমারীতে ধানক্ষেত থেকে অচেতন অবস্থায় নারীকে উদ্ধার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২৩  

ধানক্ষেত থেকে বিষপানে অচেতন অবস্থায় মুনজুয়ার (৪০) নামের এক নারীকে উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। পরে তাকে হাসপাতালে ভর্তি হয়। ভর্তির ৬ ঘন্টা পর ওই নারীর পরিচয় মিলে। 

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে রৌমারী উপজেলার শৌলম্রাী গ্রাম এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাইটকামারী গ্রামের বাহাদুর এর স্ত্রী মুনজুয়ারা তার স্বামীকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর স্ত্রীকে বাড়িতে না পেয়ে তার স্বামী সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোজখুজি করতে থাকে। পরের দিন শুক্রবার সকালের দিকে শৌলমারী গ্রাম এলাকায় মুজুয়ারাকে ধানক্ষেতে অচেতন অবস্থায় স্থানীয়রা দেখতে পান এবং পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসির সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান এবং চিকিৎসার ব্যবস্থা করেন। এসময় ওই নারীর মুখে বিষের চিহ্ন পাওয়া যায়। দীর্ঘ সময় অচেতন নারীর কোন পরিচয় না পেয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার, ওসি রৌমারী নামের ফেইজবুক আইডিতে নারীর ছবির স্ট্যাটাস দেন। একপর্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হলে অচেতন নারীর স্বজনরা জানতে পান এবং হাসপাতালে যান।
অসুস্থ মুনজুয়ারার স্বামী আবু হানিফ জানান, আমি স্ত্রীকে বাড়িতে রেখে বাজারে যাই। পরে বাড়িতে এসে তাকে না পেয়ে খুজতে থাকি এবং মানুষের মুখে শুনতে পেয়ে ও ফেইজবুকে ছবি দেখে হাসপাতালে ছুটে যাই। কি কারনে আমার স্ত্রী বাড়ি থেকে বেড়িয়ে গেছে তা আমি জানি না।  
রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, বিভিন্ন ভাবে সংবাদ পেয়ে শৌলমারী এলাকা থেকে মুনজুয়ারা নামের নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এসময় তার মুখে বিষের গন্ধ ছিল। পরে তার পরিচয় না পেয়ে ফেইজবুকে তার ছবিটি পোস্ট করি। পরে তার আত্মীয়রা খোজ পেয়েছে।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল