• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে দেড় লক্ষাধিক আনসার-ভিডিপি মোতায়েন সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ৭০ শতাংশ প্রার্থী ব্যবসায়ী: টিআইবি সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মুন্সীগঞ্জে সমাবেশ

সিরাজগঞ্জে লালন সংসদের কমিটি গঠিত, সভাপতি তারা, সম্পাদক শাকিল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩০ জুন ২০২১  

স্বাধীন ও মুক্ত চেতনার কতিপয় ব্যক্তি ও লালন প্রেমিকদের নিয়ে "চেতনায় লালন" এই স্লোগানকে সামনে রেখে "সিরাজগঞ্জে লালন সংসদ" নামে একটি লালন চেতনা ও গবেষণা মুলক সংগঠনের আত্মপ্রকাশ করলো। 

 

মঙ্গলবার সন্ধ্যায় মোক্তারপাড়ার মা ম্যানশন, প্রসূন থিয়েটারের পুরাতন কার্যালয় হল রুমে ১৭ সদস্য বিশিষ্ট লালন সংসদের একটি কমিটি গঠণ করা হয়। নবগঠিত কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনিত হন- তরুণ ব্যক্তিত্ব এ্যাডঃ মাহবুব-এ-খোদা (টুটুল)। 

 

কার্যকরী কমিটির মনোনিত সদস্যরা হলেন- সভাপতি -  মোঃ তারিকুল ইসলাম (তারা), সহ-সভাপতিঃ আনান বাউল, সাধারণ সম্পাদকঃ আহমেদ শাকিল, সহঃ সাধারণ সম্পাদকঃ নজরুল বারী, সাংগঠনিক সম্পাদকঃ মামুন বৈদেশি,  সাংস্কৃতিক সম্পাদকঃ সুজন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ রাজু আহমেদ সাহান, তথ্য ও গবেষণা সম্পাদকঃ মহী উদ্দিন সুজন, অর্থ সম্পাদকঃ সুদেব অধিকারী, দপ্তর সম্পাদকঃ পরশ তালুকদার, নির্বাহী সদস্যঃ মঞ্জুর শাহীন, হান্নান সরকার, ফকির হযরত শাহ, নজরুল ইসলাম (হৃদয়), শেখ আলম হোসেন. আল আমিন সরকার কিরণ ও লালন আশা।

 

নবগঠিত কমিটি আগামী দিনে লালন প্রেমিকদের সংঘবদ্ধ করে মানবিক সমাজ গঠনে অগ্রণী ভূমিকা রাখবেন। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল