• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাবিক সহযোগিতা করাই লক্ষ্য

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জাতীয় পার্টির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রæয়ারি) বিকালের দিকে উপজেলা শাখার জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল এর সভাপতিত্বে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবি মো. এমদাদুল হক। তিনি  জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এর বনানী কার্যালয় জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এ মতবিনিময় সভা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়ন সহ-সভাপতি নুরুল ইসলাম (অব:) সেনা সদস্য, সাধারন সম্পাদক সাইফুর রহমান বাবলু, উপজেলা যুব সংহতীর সদস্য সচিব আব্দুল আওয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ ও শহিদুল ইসলাম। 

 

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জাতীয় পার্টির সহ-সভাপতি দুলাল হোসেন।

 

সিনিয়র আইনজীবি এমদাদুল হক বক্তব্যে বলেন, দীর্ঘদিন থেকে কুড়িগ্রাম-৪ আসনের রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার জাতীয় পার্টি নেতৃত্বের অভাবে ঝিমিয়ে পড়েছে নেতাকর্মীরা। তাই আগামী দিনের জন্য দলকে সু-সংগঠিত করতে আমার এ সফর এবং সবার সাথে দলীয় বিষয় নিয়ে আলোচনা করা। ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের সক্রিয় হতে হবে। দলকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেই জন্য দলের সকল নেতাকর্মীদের কাধে কাধ মিলিয়ে জনগণের সেবা করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাবিক সহযোগিতা করাই আমাদের মুল লক্ষ। 

 

জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল বলেন, জাতীয় পার্টিতে সদ্য যোগদান করা সিনিয়র আইনজীবি মো.এমদাদুল হককে জেলা পর্যায় গুরত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হলে দলকে এগিয়ে নেওয়া সম্ভব হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল