• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের ধারাবাহিক সাফল্য

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ জুন ২০২০  

প্রতিবারের মত এবার ও এসএসসি পরীক্ষায় টঙ্গীর ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে ধারাবাহিক সাফল্য অর্জন করেছে। 

 

২০২০ সালের এসএসসি পরীক্ষায় ৫২৯জন পরীক্ষা দিয়ে ৫২৯জন কৃতকার্য হয়েছে। বিজ্ঞান বিভাগ থেকে ৩৯৫জন, জিপিএ-৫ পেয়েছে ২৭৩জন, ব্যবসা শিক্ষা ১১৬জন, জিপিএ-৫ পেয়েছে ৯জন, মানবিক থেকে ১৮জন, জিপিএ-৫ পেয়েছে ৩জন। পাশের হার শতভাগ। 

 

মোট জিপিএ-৫ পেয়েছে ২৮৫ জন শিক্ষার্থী। বিষয়টি জানান টঙ্গীর ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের অধ্যক্ষ মো: মনিরুজ্জামান, প্রভাতী শাখার সহকারী প্রধান আব্দুল মতিন, দিবা শাখার সহকারী প্রধান আবুল কাশেম ও শিক্ষক প্রতিনিধি মোস্তফা কামাল।

 

জানা গেছে, টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের এসএসসি পরীক্ষার ফলাফলে ছাত্র-ছাত্রী ও অভিভাবক, শিক্ষক/শিক্ষিকারা সন্তোষ প্রকাশ করেছেন। 

 

টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ গাজীপুর ও টঙ্গীতে সেরা ফলাফলের জন্য প্রতিষ্ঠানের পক্ষ থেকে ছাত্রছাত্রী ও অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন একাডেমীর সকল শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক/অভিভাবিকা ও গর্ভনিং বডির সম্মানিত সদস্যবৃন্দ। 

 

টঙ্গীতে এটাই সেরা ফলাফল বলে জানা গেছে। বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের ২০২০ সালের এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ভাষা সৈনিক আব্দুল মতিন ও অধ্যক্ষ মো: মনিরুজ্জামান ছাত্রছাত্রীদের ও অভিভাবকদের সন্তোষ প্রকাশ করেছেন।

 

এ ব্যাপারে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা জানান, বিগত কয়েকবছর যাবৎ বরাবরই এই স্কুলের শিক্ষার্থীরা ভাল ফলাফল করছে। ক্লাসে শিক্ষকদের সঠিক পাঠদান ও অভিভাবকদের সচেতনতার কারনেই এটা হচ্ছে। তাছাড়া লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ডেও বেশ উন্নতি করছে। 

 

স্কুলের অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান বলেন, “শিক্ষার্থীদের নিয়মিত পাঠদানের ব্যাপারে তারা জোর দেন। তাছাড়া শিক্ষার্থীদের উন্নতি সম্পর্কে অভিভাবকদের কাছ থেকে খোজখবর নেয়া হয়। এতে শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার চেষ্টা থাকবে”।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল