• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

সন্ত্রাসী হামলায় আহত যুগান্তর সাংবাদিকের বাসায় সাবেক এমপি রানা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

টাঙ্গাইলের ঘাটাইলে সন্ত্রাসী হামলায় আহত দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক খান ফজলুর রহমানের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে গতকাল মঙ্গলবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১১টায় ঘাটাইল পৌরসভার কলেজ পাড়াস্থ বাসায় যান সাবেক এমপি আমানুর রহমান খান রানা।

তিনি সেখানে কিছু সময় অবস্থান করে তার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।

এক পর্যায়ে আমানুর রহমান বলেন, কার বা কাদের ইন্ধনে এ ঘটনা ঘটানো হয়েছে তা খুঁজে বের করতে হবে। এ সময় হামলাকারির দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন তিনি।

এ ঘটনায় ঘাটাইলে রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে নিন্দার ঝড় বইছে।

উল্লেখ্য: গত পহেলা নভেম্বর রোববার রাত ৯ টার সময় সাংবাদিক খান ফজলুর রহমান ঘাটাইল উপজেলা মার্কেটে একটি ফাষ্টফুডের দোকানে বসে সহকর্মীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় উপজেলার আঠারোদানা গ্রামের আতা খন্দকার এবং মধ্য কর্না গ্রামের হায়দার রাহমান পূর্ব শত্রুতার জের ধরে পাইপ দিয়ে প্রকাশ্য তাকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়।

পরে তার সহকর্মী ও আশেপাশের লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক সে সময় জানান, আঘাতজনিত কারণে সাংবাদিক খান ফজলুর রহমানের প্রচুর রক্তক্ষরণ হয় এবং মাথার পিছন দিকে পাঁচটি সেলাই দিতে হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

পরে ৩দিন চিকিৎসার পর বুধবার বিকেলে ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি। পুরোপুরি সুস্থ্য হতে একটু সময় লাগবে বলে চিকিৎসকরা তাকে জানিয়েছেন বলে জানান ফজলুর রহমান।

এদিকে এই ঘটনার সাথে জড়িত উপজেলার আঠারোদানা গ্রামের আতা খন্দকার এবং মধ্যকর্না গ্রামের হায়দার রাহমানকে আটক করে গত সোমবার সকালে টাঙ্গাইল আদালতে প্রেরণ করে ঘাটাইল থানা পুলিশ। পরে হায়দার রাহমান জামিনে মুক্তি লাভ করলেও আতা খন্দকারকে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন আদালত।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল