• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
শাহজালালের থার্ড টার্মিনাল পুরোপুরি চালুর অপেক্ষা বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

সখীপুরের ১৪ শিক্ষার্থী পেলেন মেডিকেলে ভর্তির সুযোগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২১  

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বিভিন্ন কলেজ থেকে ১৪ শিক্ষার্থী মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন । ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে তারা। এদের মধ্যে সারাদেশে মেধা তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করেছে তানভীন আহমেদ।

উত্তীর্ণদের মধ্যে, দেশের দ্বিতীয় স্থান অর্জনকারী তানভীন আহমেদ ঢাকা মেডিকেল কলেজ, নোমান ও স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, রাকিবুর রহমান শের-ই-বাংলা মেডিকেল কলেজ, রামিজা আক্তার ও সাইম আল রেজা মুগদা মেডিকেল কলেজ, অর্পি ময়মনসিংহ মেডিকেল, সায়মা ও ফারজানা মীম কুমিল্লা মেডিকেল, কানিজ ফাতেমা কণা ফরিদপুর মেডিকেল, ইশতিয়াক ও ইশরাক ইনান সাদিদ পাবনা মেডিকেল, মারুফ দিনাজপুর মেডিকেল ও সাবিহা মাহবুবা তুলি রাজশাহী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। এদের মধ্যে সখীপুরে বিমানবাহিনী পরিচালিত বিএএফ শাহীন কলেজ থেকে দুইজন মেডিকেল ভর্তি পরীক্ষায়  উত্তীর্ণ হয়েছে।

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় তার ভেরিফাইড ফেসবুক পেজে ১০ শিক্ষার্থীর নাম উল্লেখ করে শুভেচ্ছা জানিয়েছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের সাবেক সহকারী অধ্যাপক ডা. সাদেকুল ইসলাম তালুকদার ঢাকা পোস্টকে বলেন, সখীপুরে যে ১৪ শিক্ষার্থী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। তাদেরকে সংবর্ধনা দেওয়া হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল