• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র জমা দিলেন যারা বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান: সালমান এফ রহমান ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা

সখীপুরে কোভিড-১৯ থেকে মুক্তি পেতে কোরআন খতম ও দোয়া মাহফিল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

টাঙ্গাইলের সখীপুর উপজেলায়  করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য পবিত্র কোরআন খতম, দোয়া  মাহফিল এবং দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।  উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ী বখতিয়ার পাড়া স্বেচ্ছাসেবক টিমের উদ্যোগে  এ কর্মসূচির আয়োজন করা হয়।

 

এ ভাইরাস থেকে  মুক্তির জন্য মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া করেন  হাফেজ মাওলানা খাইরুল বাশার। এর আগে গ্রামবাসীর উদ্যোগে কোরআন খতম করানো হয়। দোয়া শেষে  কর্মহীন অসহায়দের মাঝে  ঈদের উপহার এক কেজি চিকন চাল, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক লিটার সয়াবিন তেল ও একটি করে লাইফবয়  ও কাপড় ধোয়া ৫৭০ সাবান পৌঁছে দেওয়া হয়।  এছাড়াও কয়েকটি অসচ্ছল  হিন্দু পরিবারকে নগদ টাকা প্রদান করা হয়।

 

স্বেচ্ছাসেবক টিমের সংগঠক  ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ শাহ আলম ওবায়দুল্লাহ বলেন, “করোনা ভাইরাসের কারণে গোটা পৃথিবী আজ থমকে গেছে। এ মহামারি থেকে রক্ষা পেতে আমরা কোরআন খতম ও দোয়ার আয়োজন করেছি। এছাড়া টিমের সদস্যরা চাঁদা তুলে বিধবা, এতিম ও অসচ্ছল পরিবারের মাঝে ঈদ  সামগ্রীর ব্যবস্থা করেছি।

 

তিনি আরো বলেন, এ সংগঠনটি এতোমধ্যে হাট-বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, স্বেচ্ছাশ্রমে ধানকাটা, সবজির চারা রোপণ করে প্রশংসা কুড়িয়েছে। এলাকাবাসীর প্রত্যাশা এ স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের কার্যক্রমগুলো অব্যাহত থাকবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল