• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
শাহজালালের থার্ড টার্মিনাল পুরোপুরি চালুর অপেক্ষা বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

শেরপুরে মাটর সাইকেলের দৃর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

শেরপুরের নকলায় মোটর সাইকেলে দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ২১ ফেব্রæয়ারি দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা এলাকায় মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চলে গেলে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বারমাইসা গ্রামের হামিদুল তার বাবার মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে খালার বাড়িতে বেড়াতে আসা মারুফ হোসেনকে ডেকে নিয়ে যায়। পরে দুজন মোটর সাইকেলে বেড়াতে বের হলেও মটর সাইকেলের সাইড স্ট্যান্ড তুলতে ভুলে যায় সে। এ অবস্থায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে থাকলে বারমাইসা বাজারের আগে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে স্ট্যান্ড না তোলার রাস্তার সাথে ষ্ট্যান্ড আটকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় আরোহী মারুফ। স্থানীয়রা হামিদুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। স্থানীয়রা জানায়, হামিদুল বয়সে ছোট হলেও সবসময়ই বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতো।

নিহতরা হচ্ছে দক্ষিণ বারমাইসা এলাকার সেলিম মিয়ার ছেলে স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনের ৮ম শ্রেণির শিক্ষার্থী হামিদুল (১৫) এবং পার্শ্ববর্তী হাসনখিলা নয়াপাড়া এলাকার আবদুল হাকিমের ছেলে লয়খা নব উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী মারুফ হোসেন (১৪)। এ ঘটনায় ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০১৩৪) ও হেলপার ফরহাদ (৩০) কে পুলিশ আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে নিহতদের পরিবারের লোকজন বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করলেও ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল