• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মির্জাপুরের ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

টাঙ্গাইলের মির্জাপুরের ফতেপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে হাজী মো. আব্দুর রউফ মিয়া সভাপতি এবং মো. আবুল কালাম আজাদ লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার উপজেলার হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উদ্ধোধক ও প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আল্হাজ মো. একাব্বর হোসেন এমপি।

ফতেপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. বাহার উদ্দিন মাস্টার, মির্জাপুর সরকারি কলেজের সাবেক জিএস সেলিম সিকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. হুমায়ুন তালুকদার প্রমুখ।

ফতেপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে তিন জন হাজী মো. আব্দুর রউফ মিয়া,মো. বাহার উদ্দিন মাস্টার, হাজী মো. নজুেল ইসলাম এবং সাধারন সম্পাদক পদে মো. আবুল কালাম আজাদ, মো. আক্তার হোসেন, মো. আলী আজম খান এই তিন জন প্রার্থী ছিলেন। সভাপতি-সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ২৫১ জন কাউন্সিলর ভোট দিয়ে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করেন। সভাপতি পদে ১০৯ ভোাট পান হাজী মো. আব্দুর রউফ মিয়া এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. বাহার উদ্দিন মাস্টার পান ৮৭ ভোট, হাজী মো. নজরুল ইসলাম পান ৫৫ ভোট। সাধারন সম্পাদক পদে ১২২ ভোট পান মো. আবুল কালাম আজাদ লিটন, তার নিকটতম প্রতিদ্বন্ধি আলী আজম খান পান ৬৮ ভোট, মো. আক্তার হোসেন পান ৬১ ভোট। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল