• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা সপ্তাহের শেষে সারাদেশের তাপমাত্রা বাড়তে পারে

মির্জাপুরে লকডাউন পালনে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

টাঙ্গাইলের মির্জাপুরে সরকার ঘোষিত লকডাউন সঠিকভাবে পালন করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।

সোমবার (৫ এপ্রিল) লকডাউনের প্রথম দিনে সকালে মির্জাপুর পুরাতন বাসস্টান্ড, মসজিদ মার্কেট, কলেজ রোড শহরের বাজারসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম চালান মির্জাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাফিজুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা জুবায়ের হোসেন ও মির্জাপুর থানার অফিসার ইনচার্জ রিয়াজুল হক শেখ দিপু।
  
করোনা সংক্রমনরোধে মির্জাপুরের কয়েক দোকানপাট বন্ধ করে দিলেও উন্মুক্ত রয়েছে কাচাঁ বাজার ও মোদির দোকান যেখানে রয়েছে মানুষের মহাসমাগম । উপজেলার কয়েজন ব্যক্তি বলেন, এই সমাগমের কারনে করোনা ভাইরাস মানুষের মাঝে অতি দ্রুত ছড়াবে এমনকি আক্রান্তের পরিমানও আরও অতি দ্রুত বাড়বে।

এ বিষয়ে মির্জাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাফিজুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর্জা জুবায়ের হোসেন ও মির্জাপুর থানার অফিসার ইনচার্জ রিয়াজুল হক শেখ দিপু জানান, করোনা সংক্রমণরোধে ইতিমধ্যে সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে পালনের জন্য লোকজনদের সতর্কবানী ও কড়া নির্দেশনা দেয়া হয়েছে। যারা নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল