• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মির্জাপুরে রোজা রেখে কৃষকের পাঁকা ধান কেটে দিলো ছাত্রলীগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

পুরো বিশ্বে মহামারি আকার নিয়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে লকডাউনে সারাদেশ। শ্রমিক সংকটের কারণে বোরো মৌসুম শুরু হওয়ায় বর্তমানে দিশেহারা কৃষক।

 

এক স্থান থেকে অন্যস্থানে শ্রমিকরা যেতে না পারায় কৃষকের মুখে হাসি ফুটাতে এবার বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ঘরে বসে না থেকে কৃষকদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সোমবার (২৭এপ্রিল) ভোর সকাল থেকে বেলা ১১টা অবধি রোজা থেকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যামুনসুর পশ্চিমপাড়া গ্রামের কৃষক আজাহার ইসলামের ২০ শতাংশ জমির পাকা ধান কেটে ঘরে তুলে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে ঐ কৃষকের মুখে উজ্জল হাসি লক্ষ করা গেছে। তিনি ধন্যবাদ জানিয়েছেন ছাত্রলীগের প্রতি।

 

ধান কাটা কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. মোবারক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মো. সাজ্জাদ আহমেদ, পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধরণ সম্পাদক মিহির, ছাত্রলীগ নেতা আশিক, সাজ্জাদ, অনিকসহ ভাতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক আমরা মির্জাপুর উপজেলা ছাত্রলীগ সবসময় কৃষকের পাশে থাকার চেষ্টা করবো।

 

এই রকম যদি আরও কোনো কৃষক বিপদে পড়ে থাকেন তাহলে তাদের পাশে আমরা সর্বদা দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিবো। নিজেদের সবটুকু দিয়ে গণমানুষের কল্যাণে কাজ করে যাওয়ারও ব্যক্তয় প্রকাশ করেন তিনি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল