• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মির্জাপুরে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রশাসন ও যুবলীগ নেতা পক্ষ থেকে ৮৫০জন কর্মহীন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সহায়তায় ৩শ ৫০জন কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, আধা কেজি ডাল ও ১টা করে সাবান বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক।

অপরদিকে শনিবার সকালে ব্যক্তিগত উদ্যোগে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন পৌরসভার নয়টি ওয়ার্ডে ৫শতাধিক কর্মহীন হতদরিদ্রের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি তেল, ২ কেজি পেয়াজ, ৩ কেজি আলু ও একটি করে সাবান বিতরণ করেন।
বিকেলে পৌরসভার মাষ্টারপাড়া ও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ কার্যক্রমে ইউএনও আব্দুল মালেকের সঙ্গে ছিলেন মির্জাপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র চন্দনা দে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, কাউন্সিলর আফরোজা আলম, আব্দুর রাজ্জাক, আনোয়ার হোসেন আলী আজম সিদ্দিকী প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক জানান, পৌর এলাকা ও লতিফপুর ইউনিয়নের ৩৫০ জন কর্মহীন হতদরিদ্রদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

অপরদিকে দুপুরে সদরের মাইক্রোবাস স্ট্যান্ডে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা যুবলীগ আহবায়ক শামীম আল মামুন। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সোহেল রানা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম মিয়া, যুগ্ম সম্পাদক মীর্জা জাকারিয়া হাবিব ডায়মন্ড, উপজেলা যুবলীগের যুগ্ম আহবাযক আবিদ হোসেন শান্ত, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ। উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন জানান, তার ব্যক্তিগত ও বন্ধুদের সহায়তা কর্মহীন হতদরিদ্রের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল