• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

মির্জাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপি নেতার মৃত্যু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ জুন ২০২০  

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বহুরিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার খলিলুর রহমান তোতা (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২ জুন) বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

 

এর আগে গত ২৭ মে তিনি করোনা পজিটিভ শনাক্ত হলে ঢাকার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল সকালে তার হার্ট অ্যাটাক করলে বাসা থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরের পর চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

ইঞ্জিনিয়ার খলিলুর রহমান উপজেলার বহুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। করোনায় আক্রান্ত বিএনপি নেতা খলিলুর রহমান তোতার জানাজা ও দাফন ঢাকায় স্বেচ্ছাসেবী সংগঠন আল মারকাজুল এর মাধ্যমে সম্পন্ন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

 

এদিকে, বিএনপির রাজনীতির পাশাপাশি ইঞ্জিনিয়ার খলিলুর রহমান সামাজিক একাধিক সংগঠনের সক্রিয় সদস্য ছিলেন। তিনি টাঙ্গাইল জেলা যুব সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি এবং ঢাকাস্থ মির্জাপুর উপজেলা কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

 

উল্লেখ্য, খলিলুর রহমান তোতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক এমপি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ সোহরাব, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা ও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল