• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

মির্জাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন, সম্পাদক আলম

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

দীর্ঘ নয় বছর পর টাঙ্গাইলের মির্জাপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো. হারুন অর রশিদ সভাপতি এবং মো. আলম মিয়া সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার উপজেলা সদরের মির্জাপুর এস কে পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল।
 
সম্মেলনে মো. ফরহাদ হোসেন আছুর সভাপতিত্বে এবং মো. আলম মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মোশারফ হোসেন মনি, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, সাবেক জিএস সেলিম সিকদার, যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. তাহরীম হোসেন সীমান্ত, ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন ও সম্পাদক মো. সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ।

পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে দুই জন মো. ফরহাদ হোসেন আছু এবং মো. হারুন অর রশিদ, সাধারন সম্পাদক পদে মো. আলম মিয়া, মো. জাহাঙ্গীর হোসেন এবং মো. জলিল মিয়া এই তিন জন প্রার্থী ছিলেন।

সভাপতি-সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ২৫১ জন কাউন্সিলর ভোট দিয়ে সভাপতি সাধারন সম্পাদক নির্বাচিত করেন। সভাপতি পদে ১৫৪ ভোাট পান মো. হারুন অর রশিদ এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. ফরহাদ হোসেন আছু পান ৯৭ ভোট। সাধারন সম্পাদক পদে ১৫৭ ভোট পান মো. আলম মিয়া, তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. জাহাঙ্গীর হোসেন পান ৭৮ ভোট, পৌরসভার ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো. আব্দুল জলিল খান পান ১৫ ভোট। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল