• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র জমা দিলেন যারা বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান: সালমান এফ রহমান ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা

মধুপুরে ভিন্ন ভিন্ন ২২ টি মামলায় ১১০০০ টাকা জরিমানা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

টাঙ্গাইলের মধুপুরে সরকারি বিধি নিষেধ ও স্বাস্থ্য বিধি অমান্য করে মুখে মাস্ক না পড়ার দায়ে জরিমানা করা হয়েছে। আর এই অপরাধে ভিন্ন ভিন্ন ২২ টি মামলায় কয়েকজনকে মোট ১১০০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


 
বুধবার (১২ ই আগষ্ট ) বিকেলে মধুপুর পৌর শহরের বাসস্ট্যান্ডে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। মধুপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. এ. করিম ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেছেন।


 
আর এ বিষয়ে মধুপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এম. এ. করিম জানান, “মধুপুরে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষের মাঝে কোনোরকম সচেতনতা নেই। মাস্ক পড়া সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছেন না। মানুষ মাস্ক না পড়েই অহেতুক রাস্তায় ঘুরাফেরাও করছেন।”


 
তিনি আরও বলেন, “মধুপুরের ইউএনও’র নির্দেশক্রমে করোনা প্রতিরোধে সচেতনতা গড়ে তুলতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সকলকেই আবশ্যিকভাবে মাস্ক ব্যবহারের জন্য সচেতন করা হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।”


 
এসময় অন্যান্যদের মধ্যে এসআই সুশান্ত সরকার, অন্যান্য পুলিশ অফিসারবৃন্দগণ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল