• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

মধুপুরে গণধোলাইয়ে ১ ছিনতাইকারী নিহত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

টাঙ্গাইলের মধুপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়ে এক ছিনতাইকারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন। সোমবার (২৩ মার্চ) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল জানান, মধুপুর থেকে তিনজন যাত্রী নিয়ে অটোরিকশা চালক  উপজেলার আলোকদিয়া এলাকার দিকে যাচ্ছিলেন। কিছুদূর যেতেই নির্জন এলাকা দেখে অটোরিকশার চালককে পেছন থেকে পিঠের মধ্যে ছিনতাইকারীরা ছুরি দিয়ে আঘাত করে। এতে অটোরিকশা চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যান।

এসময় অটোরিকশাটির পেছনে থাকা একটি মোটরসাইকেল ঘটনা দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদেরকে আটক করে গণপিটুনি দেয়।

এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক ছিনতাইকারী নিহত হয়। গুরুতর আহত হয় আরো দুই ছিনতাইকারী।

পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং আহত চালক ও দুই ছিনতাইকারীকে মধুপুর হাসপাতালে ভর্তি করে। পরে চালকের অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ছিনতাইকারীদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) লাশ ময়না তদন্তের জন্য টাংগাইল জেনারেল হাসপাতালে পাঠানো হব।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল