• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ভূঞাপুরে ১২’শত কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ মে ২০২০  

মহামারির আকার নিয়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে টাঙ্গাইলের ভূঞাপুরে দুঃস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের লোকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বুধবার ৬ মে দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিভিন্ন এলাকার হতদরিদ্র, দুঃস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের ১২’শ পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভোলা, টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশিদুল ইসলাম, ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার প্রমুখ।

 

সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা, বাড়িতে অবস্থান করতে হবে। কিন্তু এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা যাতে অভুক্ত না থাকে সেজন্য প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমার নির্বাচনী এলাকায় একজন মানুষও না খেয়ে থাকবে না।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল