• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ভূঞাপুরে মহান বিজয় দিবস পালিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০  

আনন্দ উৎসবে সারা দেশের মতো যথাযোগ্য মর্যাদায় টাঙ্গাইলের ভূঞাপুরেও মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত বুধবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে নব-নির্মিত শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন। পরে জাতীয় পতাকা উত্তোলন, সংগীত পরিবেশন ও বাসস্ট্যান্ড চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেও পুষ্পস্তবক অর্পন করা হয়।
এতে অংশ নেয় টাঙ্গাইল-০২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হালিম এডভোকেট, নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন পারভীন, থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আসলাম হোসাইন, ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম বাবু, কৃষি অফিসার আল মামুন রাসেল, সাবেক কমান্ডার ও বীরমুক্তিযোদ্ধা এম.এ আব্দুল মজিদ মিঞা প্রমুখ।
এছাড়াও ভূঞাপুর প্রেসক্লাব, উপজেলা প্রশাসনের ভিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যদিকে, উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি (জাপা’র) নেতাকর্মীরা বিজয় দিবস উপলক্ষে পৃথকভাবে শোভাযাত্রা বের করে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও দলীয় কার্যালয়ে আলোচনা সভা করেন।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল