• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ভূঞাপুরে আ’লীগ সমর্থিত মেয়র প্রার্থীর সাথে শিক্ষকদের মতবিনিময়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

টাঙ্গাইলের ভূঞাপুরে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মাসুদুল হক মাসুদের সাথে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা করেছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকারা।

নির্বাচনের আগেই একজন প্রার্থীর সাথে নির্বাচনে দায়িত্ব পালনকারী শিক্ষকরা মতবিনিয়ম করার ঘটনায় আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর মডেল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

উপজেলা রির্টানিং অফিসার ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মোশারফ হোসেন জানান- নির্বাচনে প্রতীক বরাদ্দের আগে কর্মরত শিক্ষকসহ যেকোন ব্যক্তি প্রার্থীদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করতে পারেন। তাই প্রতীক বরাদ্দের আগে নির্বাচনী মতবিনিময় সভা আচরণবিধিলঙ্গণ বলা যাবে না।

তিনি আরও বলেন, প্রতীক দেওয়ার পর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কেউ যদি প্রার্থীদের সাথে মতবিনিময়, মিছিল, মিটিং ও জনসভায় অংশ নেয় সেক্ষেত্রে প্রয়োজনী ব্যবস্থা নিশ্চিত করা হবে। তবে উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমা সুলতানা জানান, এ বিষয়ে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা ছাড়া কোন মন্তব্য করা যাবে না।

মেয়র প্রার্থীর সাথে নির্বাচনী মতবিনিয় সভার বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুর রহমান মুঠোফোনে জানান, এমপির নির্দেশনায় মেয়রের সাথে মতবিনিময় সভা করা হয়েছে। তবে, এখন আর কোন কিছু বলা যাবে বলে ফোন কেটে দেন।

মতবিনিময় সভায় অংশ নেন স্থানীয় সাংসদ ছোট মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী মাসুদুল হক মাসুদ, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, সাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আরজু প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল