• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

ভিক্ষাবৃত্তি নিরসন কল্পে নাগরপুরে গাভী বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

“ভিক্ষা নয় কর্ম করি, সম্মানের সাথে জীবন গড়ি” এই স্লোগানকে সামনে রেখে ভিক্ষাবৃত্তি নিরসনের লক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় সমাজসেবা অফিসের অনুদান ও একটিবাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে ভিক্ষুকদের মাঝে গাভী বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে নাগরপুর উপজেলা প্রশাসন, সমাজসেবা অফিস ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের উদ্যোগে উপজেলার গয়হাটা ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে সমাজসেবা অফিসের অনুদান ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের টাকা দিয়ে ১৩ জন ভিক্ষুকের মাঝে গাভী বিতরণ করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। 

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীকে স্বাবলম্বী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি মানুষ যাতে আত্ম কর্মসংস্থানের মাধ্যমে নিজেকে স্বাবলম্বী করতে পারে সেজন্য সরকার পাশে আছে। ভিক্ষাবৃত্তি ছেড়ে ভিক্ষুকরা যাতে নিজেরা স্বাবলম্বী হতে পারে সেজন্য এ উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সৌরভ তালুকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ছালমা বেগম, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.ফরহাদ আলী, গয়হাটা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর সহ উপজেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল