• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিব নগর সরকার অস্ট্রেড কমিশনার মনিকা কেনেডিকে ইউসিবি বাংলাদেশের অভ্যর্থনা ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু হিটস্ট্রোকের ঝুঁকি কমাতে যে নির্দেশনাগুলো দিলো স্বাস্থ্য অধিদফতর বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে সই হবে ৫ চুক্তি ও সমঝোতা বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদারের তাগিদ আমরা নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধি করেছি: শেখ হাসিনা যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব বাঁচত

ভালোবাসা দিবসে শ্রীদেবী কন্যা জানভি কাপুরের কষ্ট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

খুব বেশি দিন হয়নি ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডে পা রেখেছেন প্রয়াত শ্রীদেবী কন্যা  জানভি কাপুর। কিন্তু এরই মধ্যে লাখো যুবকের স্বপ্নের রানি হয়ে উঠেছেন সুন্দরী এই অভিনেত্রী।

 

কিন্তু যার জন্য সবার মনে ঝড় ওঠে সেই জানভি কাপুরের মনের মানুষ কে তা নিয়ে রয়েছে গুঞ্জন। বলিউড পাড়ায় তার প্রেম নিয়ে কানাঘুষা চললেও এ বিষয়ে মুখ খুলতে নারাজ এই ‍সুন্দরী অভিনেত্রী।

 

আগামীকাল ১৪ ফেব্রুয়ারী শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এই দিন নিয়ে কী পরিকল্পনা করেছেন জানভি? এই প্রশ্নের উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, আমার বিশেষ কোনো পরিকল্পনা নেই। এটা সত্যিই অনেক কষ্টের। যেহেতু সিঙ্গেল তাই নিজেই নিজের পার্টনার। এ দিন পছন্দের পোশাক পরে ঘুরব। পার্টনার নেই তাই পোশাক পছন্দ করে দেয়ারও কেউ নেই!

 

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। ২০১৮ সালে ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। কিন্তু বলিউডে পা রাখার আগেই জানভির প্রেমের গুঞ্জন শোনা গেছে। এছাড়া সহ-অভিনেতা ইশান কাট্টারের সঙ্গে এই অভিনেত্রী প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন রয়েছে। যদিও সম্প্রতি শোনা যাচ্ছে ইশানকে এড়িয়ে চলছেন জানভি কাপুর।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল