• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

বাঁশখালীরুটে পুলিশের অভিযানে ১৭ হাজার ইয়াবাসহ ৪ নারী আটক!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৩‘শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে আটক করেছে পুলিশের চৌকস টিম। আটককৃত ৪জনই নারী মাদক পাচারকারী। এ সময় একটি নাম্বারবিহীন চালকসহ সি.এন.জি অটোরিক্সাও জব্দ করা হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে পুইছড়ি ইউনিয়নে বাঁশখালী প্রধান সড়কের উপর ফুটখালী ব্রিজ এলাকায় চট্টগ্রাম অভিমুখী সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারী ও তাদের সহযোগী ১ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

 

অপরদিকে, গত রবিবার (২২ নভেম্বর) রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী ব্রিজ এলাকায় সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারীকে গ্রেপ্তার করা হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে আটককৃতরা হলেন, রামু উপজেলার ঈদগড় গ্রামের চরপাড়ার সৈয়দ কাশিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সোয়াজাইন্নাপাড়ার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়াউপজেলার ৫ নম্বর ওয়ার্ডের সুতাপাড়া গ্রামের উকিল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪০)।

 

অপরদিকে রবিবার (২২ নভেম্বর) রাতে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির ২ নম্বর ওয়ার্ডের আমতলী মোহাম্মদ বাড়ির আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও টেকনাফ উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা পাচারকারীরা বাঁশখালী প্রধান সড়ক ব্যবহার করে আছসে দীর্ঘ সময় ধরে। বাঁশখালী রুট দিয়ে চট্টগ্রামে ইয়াবা পাচার করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুঁইছড়ি ফুটখালী টানা ব্রিজে তল্লাশি চৌকি বসানো হয়। এতে তল্লাশি চালিয়ে ওল কচুর ভিতর কৌশলে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করে ৪জন নারীকে আটক করা হয়।

 

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল হক বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এই অভিযানে ৪ জন মহিলাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।'

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল