• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:

বাঁশখালীতে যুবসমাজের লিফলেট ও জিবাণুনাশক সাবান বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

বাঁশখালীতে করোনা ভাইরাসে করণীয়-বর্জনীয় বিষয়ে দক্ষিণ জলদী রঙিয়াঘোনায় লিফলেট বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হাত ধৌতকরণের জন্য জিবাণুনাশক সাবান বিতরণ করেছে রঙিয়াঘোনা এলাকার সম্মিলিত সচেতন তরুণ ও যুবক শ্রেণীর লোকজন। শুক্রবার (২৭ মার্চ) জুম'আর নামাযের শেষে প্রতিজন মুসল্লীর হাতে লিফলেট ও সাবান বিতরণ করেন। এসময় তারা সাধারণ পথচারীদেও মধ্যেও এ লিফলেট ও সাবান বিতরণ করেন। 

 

এ সময় ৯ নম্বর ওয়ার্ড পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মুহাম্মদ দেলোয়ার হোছাইন বলেন, আমাদের পৌরসভার পাশাপাশি এলাকার সচেতন তরুণ ও যুবসমাজের উদ্যোগটা খুবই প্রশংসনীয়। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় নিজেরা যেমন সচেতন হবো অন্যদেরকেও সচেতন করবো। সরকারের নির্দেশনা পালন করে আপাতদ আপদকালীন সময়ে নিরাপত্তার স্বার্থে কাজ করে যাবো। আমি অতীতেও যেকোন দুর্যোগে জনগণের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। এলাকার সচেতন যুবকদের কর্মকান্ডের প্রশংসা করে তিনি বলেন, 'আমি সবসময় আপনাদের ভালোকাজে সহযোগিতা করবো। সবসময় আমাকে পাশে পাবেন। নোবেল করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সম্মিলিত উদ্যোগের কোন বিকল্প নাই।'

 

সচেতন যুবসমাজের পক্ষে হোছাইন আল-মাদানি বলেন, এই মুহূর্তে আমাদের উচিত মহান আল্লাহর কাছে ক্ষমা চাওয়া এবং অশ্লীলতা থেকে বিরত থাকা, সর্বদা পবিত্র ও পরিচ্ছন্ন থাকা। কারণ কিয়ামতের নিদর্শনগুলোর একটি হলো মহামারী। তবে, আমরা সরকারের স্বাস্থ্যমন্ত্রণালয়ের দেওয়া স্বাস্থ্যবিধি যথাযথ মেনে চলব। পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখব। যে কোন দূর্যোগে আমাদের যুবকেরা বরাবরের মতো সচেতনতার স্বার্থে কাজ করে যাবে। তিনি সবাইকে সঠিক নিয়ম কানুন মেনে চলতে উৎসাহিত করেন।

 

এ সময় স্থানীয় মসজিদের খতিব মাও. শাহ আলম, সাহাদত হোসাইন আজগর, মাও. ওবাইদুল্লাহ্, মুহাম্মদ ফেরদৌস, সংগঠক মুহাম্মদ ইদ্রিস, শিশু ও তরুণ ঐক্য সংগঠনের সভাপতি আবছার সহ সচেতন যুবকগণ উপস্থিত ছিলেন। এসময় লিফলেটসহ ৬শতাধিক জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল