• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

বন্ধ হচ্ছে স্টার জলসার সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

এম মাসের শুরুর দিকে স্টার জলসার ভারতীয় বাংলা সিরিয়াল ‘শ্রীময়ী’ বন্ধের খবর ছড়িয়ে পড়েছিল। কলকাতার বিভিন্ন গণমাধ্যমেও উঠে এসেছিল বিষয়টি। এবার শোনা যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়াল বন্ধের খবর।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি ছিল ‘ভাগ্যলক্ষ্মী’। ৮ মাস আগে শুরু হয়েছিল এটির প্রচার। তারপর থেকে দর্শকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছিল এটি। কিন্তু হঠাৎ করেই সিরিয়ালটি বন্ধের খবরে কলাকুশলীদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

 

সিরিয়ালটি বন্ধের খবরে কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা রাহুল মজুমদার তার ইনস্টাগ্রাম লাইভে বলেন, হ্যাঁ। ভাগ্যলক্ষ্মী সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। আমার শেষ পর্বের শুটিং শেষ হয়ে গেছে। যারা এ সিরিয়ালটির সঙ্গে ছিলে, শুরু থেকে যারা আমাকে সাপোর্ট করেছো তাদের সবাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

 

একটি পরিবারের গল্পকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছিল ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের গল্পে। তিন ভাইয়ের সংসারে হঠাৎ ভাগ্যশ্রীর সঙ্গে বিয়ে হয়ে বড় ভাইয়ের। সেই বিয়ে মেনে নেয়নি কেউ, পরে ভাগ্যশ্রীর বুদ্ধিতে শান্তি আসে সংসারে। ঘুরে দাঁড়ায় পারিবারিক কাপড়ের দোকান ‘লক্ষ্মী স্টোর্স’। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল