• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

বক‌শীগ‌ঞ্জে নকল কীটনাশক ও সা‌রের দোকানের মালামালা জব্দ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুরের বক‌শীগঞ্জের পানা‌তিয়াপাড়া বাজার মো‌ড়ে অবস্থিত একটি দোকান থেকে নকল কীটনাশক ও সার জব্দ বকশীগঞ্জ উপজেলা কৃষি অফিস।

 

জানা যায়, ২৪ ফেব্রুয়া‌রি বুধবার উপ‌জেলার পানা‌তিয়াপাড়া বাজার থে‌কে নকল কীটনাশক ও সার জব্দ ক‌রে‌ছে উপ‌জেলা কৃ‌ষি অ‌ফি‌সের উপ-সহকারী উ‌দ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আ‌নোয়ার হো‌সেন। এ সময় উপ-সহকারী কৃ‌ষি কর্মকর্তা সা‌নোয়ার হো‌সেনসহ সিন‌জেনটা কোম্পানীর সেল্স প্রমোশন অ‌ফিসার আল আ‌মিন, বক‌শীগঞ্জ উপ‌জেলার মা‌র্কেট ডে‌ভেলপ‌মেন্ট অ‌ফিসার মোঃ মুস‌লিম উপ‌স্থিত ছি‌লেন।

 

নকল সার ও বি‌ষের ব্যবহার করে শত শত কৃষক ক্ষ‌তিগ্রস্তের শিকার হ‌য়ে‌ কর্মকর্তা‌দের নিকট অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছে ক্ষতিগ্রস্থরা।

 

 

স্থানীয় সংবাদকর্মীরা খবর সংগ্রহে গে‌লে অ‌তি তাড়াতা‌রি দোকান বন্ধ ক‌রে নকল কীটনাশক ও সার গোয়ালগাঁও প‌শ্চিমপাড়া গ্রা‌মের রুহুল আ‌মি‌নের ছেলে ব‌্যবসায়ী লিটন কৌশ‌লে কে‌টে প‌রে‌ছে।

 

বিষয়গু‌লোর ব‌্যাপা‌রে উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার আলমগীর আজাদ জা‌নি‌য়ে‌ছেন আপাতত মাল জব্দ করা হ‌য়ে‌ছে। তার বিরু‌দ্ধে বি‌ধি মোতা‌বেক ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

 

এলাকার ভুক্ত‌ভোগী প্রতা‌রিত ক্ষ‌তিগ্রস্ত ১১ জন কৃষক তাৎক্ষ‌ণিকভা‌বে সাংবা‌দিক‌দের নিকট তা‌দের বিচার দাবী ক‌রে‌ছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল