• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

বকশীগঞ্জে জঙ্গীবাদ প্রতিরোধে ইমাম সম্মেলন অনুষ্ঠিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ জুন ২০২১  

জামালপুরের বকশীগঞ্জে জঙ্গীবাদ,সন্ত্রাস প্রতিরোধ ও সামাজিক সমস্যা দূরীকরণে ইমামদের করণীয় বিষয়ে ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

আজ মঙ্গলবার (২২‌শে জুন ২০২১)ইসলামিক ফাউন্ডেশন বকশীগঞ্জ শাখার উদ্যোগে  দুপুরে সরকারি ভোকেশনাল ইনস্টিটিউট এর মিলনায়তনে  এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

ইমাম সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোশারফ হোসেন, মডেল কেয়ারটেকার মওলানা এনায়েত উল্লাহ, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ প্রমুখ।

 

ইমাম সম্মেলনে সন্ত্রাস, জঙ্গীবাদ বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা, মসজিদে খোতবায় বয়ানের মাধ্যমে মুসল্লিদের এই বিষয়ে আলোচনা করা, যে কোন সরকার বিরোধী গুজবে কান না দিতে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা প্রভূ‌তি বিষয় নি‌য়ে আ‌লোচনা অনু‌ষ্ঠিত হয়। স‌ম্মেল‌নে উপ‌জেলার বি‌ভিন্ন মস‌জি‌দের প্রশিক্ষপ্রাপ্ত ইমামবৃন্দ অংশ নেয় 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল