• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪  

বকশীগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান মোহাম্মদ তামিমের উপর হামলার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন দলিল লেখক ইলিয়াস আলী।

বুধবার (২৭ মার্চ) বিকেলে ৩টার দিকে সাব-রেজিস্ট্রার তামিম তার এজলাসে দলিল রেজিস্ট্রি করছিলেন। এ সময় দাতা রেহেনা বেগম একটি হেবা ঘোষণার দলিল উপস্থাপন করেন। সাব-রেজিস্ট্রার তামিম যখন দাতার শুনানি করেন তখন তিনি জানান যে, সম্পূর্ণ টাকা বুঝে পেয়েছেন।

এ সময় সাব-রেজিস্ট্রার তামিম বলেন, টাকা বুঝে পেলে সেটা দানপত্র হয় না, বরং সাব-কবলা হবে। দানপত্র করলে সরকার রাজস্ব পাবে মাত্র ২,০১০ টাকা, কিন্তু সাব-কবলা করলে সরকার রাজস্ব পাবে প্রায় চার লক্ষ টাকার উপরে।

এই কথা শুনে দাতা রেহেনা বেগম এবং তার সঙ্গীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা সাব-রেজিস্ট্রার তামিমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। পরে তারা এজলাসে থাকা দলিল, দলিলের অবিকল নকল, ৫২ ধারার রশিদ সহ অন্যান্য দাপ্তরিক কাগজপত্র ছিঁড়ে ফেলেন।

ঘটনার পর সাব-রেজিস্ট্রার তামিম বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তে পুলিশ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে তিনটার দিকে দলিল লেখক ইলিয়াস আলীকে গ্রেপ্তার করে।

পুলিশ বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে। সাব-রেজিস্ট্রার তামিম বলেছেন, তিনি ন্যায়বিচার পাওয়ার আশা করছেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খাঁন জানান, মামলা রুজু করা হয়েছে এবং এই ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল