• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় অর্থ পেতে বিসিডিপি গঠন করবে সরকার রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন স্বনির্ভর দেশ গড়তে প্রাণি সম্পদের উৎপাদন বাড়াতে হবে ঝালকাঠিতে দুর্ঘটনাস্থল পরিদর্শন করলেন আমু শিক্ষা প্রতিষ্ঠান ফান্ডের অতিরিক্ত অর্থ সরকারি কোষাগারে জমা হবে সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শ্রদ্ধা

পিতার কোর্ট পরে পুত্র এলেন কাজিপুরে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

সাবেক স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিমের প্রয়াণের ৪৪ দিন পরে তার পুত্র সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় রবিবার দুপুর ২ টায় কাজিপুরে আসেন। উপজেলার সিমান্ত বাজারে এক পথ সভায় এসময় নাসিম পুত্র জয় বলেন, ‘ আমার মরহুম পিতার ব্যবহৃত মুজিব কোর্ট পরে আজ আমি কাজিপুরে এলাম। মা আমাকে পরিয়ে দিয়েছে। আব্বার মৃত্যুর পর এই প্রথম আপনাদের মাঝে এসে বারবার তাঁর কথা মনে পড়ছে। আগে ঢাকা থেকে যখন কাজিপুরের উদ্দেশ্যে রওনা দিতাম তখন বার বার ফোন করে তিনি আমার খোঁজ নিতেন। আজ কেউ আর ফোন দেয়নি।’ এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। উপস্থিত দলীয় নেতাকর্মিদের চোখেও পানি চলে আসে। কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম বলেন, ‘ মোহাম্মদ নাসিমকে হারিয়ে আমরা শোকাহত। তার পুত্র আমাদের মাঝে এসেছেন। আমরা তাকে আগামীতে এমপি হিসেবে দেখতে চাই।  আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম এবং গান্ধাইল আইডিয়াল কলেজের অধ্যক্ষ আলী আশরাফ, চালিতাডাঙ্গা মিহলা কলেজের অধ্যক্ষ ফজলুল হক ও থানা সদর কলেজের অধ্যক্ষ মনোজ রায় জানান, “কাজিপুরের শিক্ষা বিস্তারের ক্ষেত্রে মোহাম্মদ নাসিমের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তিনি ১৯ টি কলেজের প্রতিষ্ঠাতা।   

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সহ সভাপতি বেলাল হোসেন, আলী আশরাফ, তালুকদার জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান টি এম আতিকুর রহমান, আতিকুর রহমান মুকুল, শাহজাহান আলী, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, সাবেক সম্পাদক জিয়াউর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েমসহ আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর জয় উপজেলার শুভগাছা, গান্ধাইল, কাজিপুর সদর, মাইজবাড়ি ও চালিতাডাঙ্গা ইউনিয়নের দলীয় নেতাকর্মিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। বিকেলে জয়ু সিরাজগঞ্জ সদরের পাঁচ ঠাকুরিতে যমুনা নদীর ভাঙন এলাকা পরিদর্শনে যান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল