• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোকে সুরক্ষা সামগ্রী বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১ মে ২০২০  

বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় যে সকল প্রতিষ্ঠান জনগনের সেবায় দিন রাত কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষায় পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে।

 

উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক বিজেএমই এর সাবেক পরিচালক ট্যাড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো.আশিকুর রহমান তুহিনের আর্থিক অনুদানে এ সকল সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 

বৃহস্পতিবার ৩০ এপ্রিল দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের অফিস কক্ষে তার মাধ্যমে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মাঠ পর্যায়ে কর্মরত পরিদর্শক ও সিএসবিদের জন্য ৩০ টি পিপিই, মাস্ক ২০০পিস ও ২ বক্স গ্লাভস ডা. খালিদ বিন কাশিমের হাতে তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মো.আতিকুর রহমান লিল্টু।

 

এসময় উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো.কবির হোসেন প্রমূখ। পরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সে সকল স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. রোকনুজ্জামান খানের হাতে ৩৬ পিস হ্যান্ড স্যানিটাইজার, ২ বক্স সার্জিক্যাল মাস্ক ও ৪ বক্স হ্যান্ড গ্লাভস তুলে দেন। এসময় আওয়ামী লীগ নেতা লিল্টু বলেন, শিল্পপতি আশিকুর রহমান আমাদের ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান। যেকোন দূর্যোগে তিনি নাগরপুর উপজেলা বাসীর পাশে আছেন। তাঁর অর্থায়নে এর আগেও আমরা এ সকল প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে বলেছেন যদি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আরও সুরক্ষা সামগ্রীর প্রয়োজন হয় তাহলে সেটাও তিনি ব্যবস্থা করে দেবেন।

 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল