• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে বাড়ি বাড়ি গিয়ে ইউপি চেয়ারম্যানের ত্রাণ বিতরন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২০ মে ২০২০  

জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনে সব সময় এগিয়ে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের চেয়ারম্যান। শীত বর্ষাসহ যে কোনো দুর্যোগ ও মহামারিতে তিনি গরিব-অসহায় মানুষের সেবায় সবসময় নিরলস ভাবে পরিশ্রম করেন তিনি। প্রাণঘাতী বৈশ্বিক মহামারি করোনায়ও তার ব্যতিক্রম ঘটেনি। রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত গরিব অসহায়দের ঘরে ঘরে নিজ হাতে বিতরণ করছেন খাদ্যসমগ্রী।

 

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি ছিলেন সব মানুষের পাশে। তার ইউনিয়নের প্রতিটি গ্রামেই ধারাবাহিকভাবে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত গরিব-অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছেন খাদ্যসামগ্রী। মঙ্গলবার রাতে সহবতপুর ইউনিয়নের দূর্গম এলাকা ঘোণাপাড়ায় গিয়ে দেখা যায় চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা তাঁর নিজস্ব অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষের হাতে ঈদ উপহার তুলে দিচ্ছেন।

 

বৈশ্বিক মহামারি করোনার কারণে ইউনিয়নের সাধারণ গরিব ও অসহায় মানুষ গৃহবন্দি। এসব গৃহবন্দি গরিব মানুষসহ যাদের বাড়ির ধারে কাছে বাজার নেই তাদের বাড়িতেও পৌছে দিচ্ছেন প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

 

চেয়ারম্যান হিসেবে মানুষের এ দুঃসময়ে পালন করে যাচ্ছেন যথাযথ দায়িত্ব। দেশের প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উচিত যথাযথ দায়িত্ব পালন করতে অসহায় জনগণের পাশে থাকা।

 

শুধু গরিব অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে থেমে থাকেনি এ চেয়ারম্যান। ইউনিয়নে যেসব দিনমজুর, সিএনজি,অটো ও রিক্সা চালক কর্মহীন হয়ে পড়েছেন তাদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করছেন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা।

 

চেয়ারম্যান সরকারি জিআরের চাল এবং নিজ তহবিল থেকে আলু ও ডাল বিতরণ করে যাচ্ছেন। এসব সামগ্রী রাতের আঁধারে নিজে বহন করে বাড়ি বাড়ি গিয়ে গরিবদের মাঝে পৌছে দিয়ে জনসেবার অনন্য কৃতিত্ব অজর্ন করছেন তিনি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল