• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

নাগরপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলো মসজিদের ইমামগন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ইমামদের মাঝে সিয়াম সাধনার জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়েছে।

 

রবিবার সকালে উপজেলা মিলনায়তনে উপজেলার বিভিন্ন মসজিতে কর্মরত ৯৫০ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা

 

মন্ত্রনালয়ের সহায়তায় ও স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর আর্থিক অনুদানে এ উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

সকালে এক ভিডিও কনপারেন্সের মাধ্যমে এ উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। তিনি এ সময় উপস্থিত ইমামদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের এ দূর্যোগের মধ্যে শুরু হয়েছে সিয়াম সাধনার মাস। আপনাদের সিয়াম সাধনায় যেন প্রকার সমস্যা না হয় সেজন্য সরকার আপনাদের পাশে আছে। আপনারা সামাজিক নিরাপত্তা রেখে সরকারি নির্দেশনা মেনে মসজিদে আপনাদের কার্যক্রম চালিয়ে যান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম তারাবির নামাজ পড়া নিয়ে উপস্থিত ইমামদের নির্দেশনা দেন। শেষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে দোয়া করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক, খাদ্য পরিদর্শক আইয়ুব রায়হান, খাদ্য গুদাম কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ইমাম ও মুয়াজ্জিন প্রমূখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল