• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

নাগরপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে টাঙ্গাইলের নাগরপুরে কুলি, দিনমজুর, চা দোকনী, সিএনজি ও অটো শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়া এসকল লোকজনের মধ্যে সরকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

শনিবার সকালে উপজেলা সদর বাজারে ৪ শতাধিক দরিদ্র পরিবারের লোকজনের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১পিস সাবান বিতরন করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, সদর ইউপি চেয়ারম্যান এ কে এম কামরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, বাজার বনিক সমিতির আহবায়ক হাবিবুর রহমান লিটন, ছাত্রলীগ নেতা মো. রাজিব আহম্মেদ রাজু প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাসের কারনে এই উপজেলায় কর্মহীন কোনো মানুষ না খেয়ে থাকবেন না। সে লক্ষ্যে কর্মহীন লোকজনের মধ্যে বিতরণের জন্য সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত বরাদ্দ দেওয়া হয়েছে। কর্মহীন লোকজনের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হবে। যতদিন পর্যন্ত আমরা এ দূর্যোগ কাটিয়ে উঠতে না পারবো ততদিন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, হাসপাতাল, ওষুধের দোকান ও নিত্যপ্রয়োজনীয় কাচাঁ বাজার ছাড়া উপজেলার সবকিছু বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এ কাজে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রোভার স্কাউটরা সহোযোগিতা করছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল