• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

দৃষ্টি প্রতিবন্ধি পেলো গাইবান্ধা পুলিশ সুপারে খাদ্য সহায়তা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের দেওয়া খাদ্য সহায়তা পেলো পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের সুলতানপুর বাড়াইপাড়া গ্রামের দৃষ্টি প্রতিবন্ধি বাউল আনিসের পরিবার। এদিন এছাড়া উপজেলার বরিশাল ইউনিয়নে আরো কিছু অসহায় পরিবারের হাতে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

 

৪ এপ্রিল শনিবার পুলিশ সুপারের পক্ষ হতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান ও পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান দৃষ্টি প্রতিবন্ধি বাউল আনিসের হাতে চাল, ডাল,আলু, তেল,লবনসহ এসব খাদ্য সামগ্রী তুলে দেন। গত ২ মাস হলো আনিসের পরিবার অনাহারে অদ্যহারে জীবন যাপন করলেও কেউ খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে না আসলেও অবশেষে পুলিশ সুপারের দেওয়া খাদ্য সহায়তা পেয়ে দো হাত তুলে পুলিশ সুপারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যের জন দোয়া করেন অসহায় আনিস ও তার পরিবার।

 

অপরদিকে এদিন করোনা ভাইরাস মোকাবিলায় গাইবান্ধা জেলার পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলামের পক্ষ থেকে ও সাংবাদিক রফিকুল ইসলামের নেতৃত্বে জেলার পলাশবাড়ী উপজেলার ৪ নং বরিশাল ইউনিয়নে রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কর্মহীন,অসহায়, এতিম ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ( চাল,ডাল,লবন,আলু,তেল,সাবান) সহ একটি প্যাকেজ ত্রান বিতারন করা করা হয়। এসময় গাইবান্ধা জেলা পুলিশ সুপারের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) মোঃআসাদুজ্জামান সরকার ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামিলীগ পলাশবাড়ী উপজেলা শাখার অন্যতম সদস্য ও প্রেসক্লাব সভাপতি মোঃ রফিকুল ইসলাম সাংবাদিক, তমিজ উদদীন বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার সাহা, সহকারী শিক্ষক লিমন সরকার, মোঃ বাদশা প্রধান, সভাপতি ৮ নং ওয়ার্ড আওয়ামিলীগ, প্রদীপ চন্দ্র মহন্ত, সভাপতি ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগ, মোঃ টিপু মিয়া সদস্য ৯ নং ওয়ার্ড সহ বিভিন্ন নেত্রীবৃন্দ। এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান সরকার ত্রান বিতারনের সময় করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা কল্পে বক্তব্যে বলেন, জনসমাগম এড়িয়ে চলবেন,নিজে নিরাপদ থাকবেন এবং অপরকে নিরাপদে রাখবেন, করোনা ভাইরাসের ঝুঁকি দিন দিন বাড়ছে,বর্তমান সময়ে সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলায় সকল ধরণের গণজমায়েত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিষিদ্ধ করা হয়েছে ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল