• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঠোঁটে ঠোঁট রেখে দুই তারকার বন্য প্রেম

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

বড়পর্দায় প্রথমবার একসঙ্গে আসছেন বলিউডের উঠতি তারকা কার্তিক আরিয়ান ও সারা আলি খান। সঙ্গে রয়েছেন ইমতিয়াজ আলি। 'লাভ আজ কাল'-র শ্যুটিংপর্ব থেকে স্বাভাবিকভাবে চড়েছিল প্রত্যাশার পারদ। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে গত শুক্রবার।

 

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রথম সংস্করণের মতোই সার্তিকের 'লভ আজ কাল'-তে দুটি কাহিনি একসঙ্গে চলছে। একটি 'কাল'কের অর্থাত্ নয়ের দশকে, আর একটি 'আজ'কের। ঠিক যেমন সইফ-দীপিকার ছবিতে একটি কাহিনি স্বাধীনতার আগে, দ্বিতীয়টি বর্তমান সময়ের। জমানা বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না- এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার 'নতুন লভ আজ কাল'।                

                     

'লভ আজ কল'-এ ক্যাসেনোভা সইফের জয় চরিত্রটি প্রেমে পড়েছিল দীপিকার। কিন্তু মীরাকে (দীপিকা) হারানোর পর সে বুঝতে পারে। এর সঙ্গে সমানতালে চলতে থাকে বীর সিং (ঋষি কাপুর) ও হারলিনের (গিজেল মন্টেরিও) প্রেমকাহিনী। যে কাহিনীর প্রেক্ষাপট পরাধীন ভারত।    আদ্যিকালের প্রেমে ভরসা নেই আধুনিক জয়ের। সে কেরিয়ার গড়তে ছুটে চলে। ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়ে জয়। মীরার বিয়ের দিন সে বুঝতে পারে, হারিয়ে ফেলছে কাউকে। হারানোর যন্ত্রণা ভেঙেচুরে দিয়েছে  তাঁকে। 

 

ঠিক সেভাবেই 'লভ আজ কাল'-এ দুটি গল্প বুনেছেন ইমতিয়াজ আলি। একটা গল্পে নয়ের দশকের কার্তিক আরিয়ান ও আরুষি শর্মার। আর একটা বীর ও জইয়ের। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণবীর হুডা। ট্রেলারে এক সেকেন্ডের জন্য দেখা গিয়েছে তাঁকে। জই কেরিয়ার সচেতন। কেরিয়ারই তাঁর কাছে সব। বীরের সঙ্গে তাঁর থাকা সম্ভব নয়। সংসারের বন্ধনে দমবন্ধ জইকে চায় না বীরও। ভালোবাসা ও কেরিয়ার মধ্যে কোনটা বেছে নেবে জই? 

 

কার্তিক আরিয়ান ও সারা আলি খানকে প্রথমবার পর্দায় দেখা যাবে। আর ট্রেলারে ঘনিষ্ঠ চুমুর দৃশ্যও রয়েছে। দুজনের রসায়ন বেশ ভালোই জমেছে। তবে ইমতিয়াজের শেষ কয়েকটা ছবির চিত্রনাট্য ঝুলিয়েছে। গল্পে মশালা না থাকলে শুধুমাত্র প্রেম, বিরহ দিয়ে দর্শক ধরে রাখা কঠিন। বিশেষ করে এই ছবি তো মূলত শহুরে দর্শকদের জন্য। প্রথম ছবির 'আহু আহু' গানটি থাকছে। কার্তিক-সারার নাচের ডুয়েট দেখা যাবে। ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাবে 'লভ আজ কাল'।    

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল