• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

টাঙ্গাইলে করোনা সংক্রমন এড়াতে বসেছে পুলিশের চেকপোষ্ট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে টাঙ্গাইলে চারটি গুরুত্বপূর্ন স্থানে চেক পোষ্ট বসিয়েছে টাঙ্গাইল জেলা পুলিশ।

অপ্রয়োজনে শহরের ঘোরা ফেরা করা, মানুষদের বাড়ির বাহিরে আসতে নিষেধ করা এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য শহরের বিভিন্ন স্থানে লিফলেটসহ মাইকিং করছেন তারা।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের উদ্যোগে গত তিন দিন যাবৎ শহরের প্রবেশদার টাঙ্গাইল পুরাতন বাসস্টান্ড, ডিসট্রিকগেট, নিরালামোড় এবং শান্তিকুঞ্জ মোড়ে এই চেক পোষ্ট বসানো হয়েছে। প্রতিদিন সকাল থেকে সন্ধা পর্যন্ত চেক পোষ্ট বসিয়ে অপ্রয়োজনে শহরে ঘোরাফেরা করা মানুষদের বাড়িতে ফিরিয়ে যাওয়ার নির্দেশ দেয়া হচ্ছে।

শনিবার সকালে এসব চেক পোস্ট পরিদর্শন শেষে পুলিশ সুপার রঞ্জিত কুমার রায় সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষদের ঘরে থাকতে বলা হলেও তারা অনেকেই মানছেনা। শহরের মূল প্রবেশদারের ৪টি গুরুত্বপূর্ন স্থানে চেক পোষ্ট বসানো হয়েছে, কেন মানুষ শহরে আসে সেটা জানার জন্য। কেউ অপ্রয়োজনে ঘরের বাহিরে আসলে তাদের ফিরিয়ে দিয়ে সতর্ক করা হচ্ছে। এর পরেও না মানলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয় হবে। টাঙ্গাইল সদর থানা ছাড়াও জেলার প্রত্যেকটি থানায় চেক পোষ্ট বসানো হয়েছে। তিনি আরো বলেন, প্রতিটি থানায় একটি করে কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল