• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

টাঙ্গাইলে অসহায়দের ঈদ উপহার বিকাশে দিল ‘মানুষের কল্যাণে মানুষ’

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ মে ২০২১  

 ঈদকে সামনে রেখে ও চলমান করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, বয়স্ক প্রতিবন্ধী নারী-পুরুষকে টাঙ্গাইলের স্থানীয় ‘মানুষের কল্যাণে মানুষ’ নামে একটি সেচ্ছাসেবী সামাজিক সেবামূলক সংগঠন তার নিজস্ব অর্থায়নে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।
এনিয়ে গত ৪ মে এ ‘অবহেলিতদের মুখে হাসি ফুটাল মানুষের কল্যাণে মানুষ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর টাঙ্গাইল সদর উপজেলা কালিপুর এলাকার কলেজ পড়ুয়া এক ছাত্রী সংবাদ প্রতিবেদকের সহযোগিতায় ‘মানুষের কল্যাণে মানুষ’ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পারুল মাহবুব খানের সাথে যোগাযোগ করেন ওই ছাত্রী।
এরপর সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পারুল মাহবুব খান ওই ছাত্রীর পরিবারের অবস্থা বিষয়ে জেনে বিকাশ একাউন্টে নগদ অর্থ প্রদান করেন। শুধু ওই ছাত্রীকে নয়, বিকাশের মাধ্যমে ফোন কলসহ অসহায়-দরিদ্র ২০ পরিবারের মাঝে বিকাশের মাধ্যমে নগদ অর্থ ঈদ উপহার হিসেবে প্রদান করেন তিনি।
এছাড়া আজ সোমবার (১০ মে) দুপুরে সংগঠনের নিজস্ব কার্যালয়ে ২০ জন হতদরিদ্র ও ১০ জনকে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসব কিছু দরিদ্রদের হাতে তুলে দেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পারুল মাহবুবের মা বকুল আক্তার। এসময় উপস্থিত ছিলেন- পারুল মাহবুব খানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।
সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পারুল মাহবুব খান জানান, করোনা ভাইরাস ও ঈদকে সামনে রেখে মানুষের কল্যাণে মানুষ সংগঠন অসহায়দের সহযোগিতা করে আসছে। শুধু তাই নয়, অনেক অসহায় পরিবার রয়েছে যারা লোকলজ্জায় কাউকে কিছু বলতে পারেন না সমস্যার বিষয়ে।
 
তিনি আরও বলেন- তারা আমাকে ফোন করে সমস্যার বিষয়ে জানালে তার পরিবারের অবস্থা জেনে বিকাশের মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বা সরেজমিনে গিয়ে তার বাড়িতে ঈদ উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। আমাদের সংগঠনের এরকম কার্যক্রম চলমান থাকবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল